বড় খবর

বিরুষ্কার সংসারে ‘কন্যাসন্তান’-ই আসতে চলেছে, ভবিষ্যদ্বাণী জনপ্রিয় জ্যোতিষীর

বিরুষ্কার হবু সন্তানকে নিয়ে কী বলছে জ্যোতিষশাস্ত্র?

anushka

ভারতীয় ক্রিকেট দুনিয়া ফার্স্টলেডি অন্তঃসত্ত্বা। আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। তারপরই রিরুষ্কার সংসারে আসতে চলেছে খুদে অতিথি। অতঃপর অনুরাগীদের উন্মাদনার অন্ত নেই। ছেলে না মেয়ে হবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে। এর মাঝেই এক খ্যাতনামা জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করে ফেললেন যে, তারকাদম্পতি বিরুষ্কার সংসারে নাকি ‘লক্ষ্মী’ই আসতে চলেছে, অর্থাৎ কন্যাসন্তান।

অনুষ্কা শর্মার এখন শেষ পর্যায়ের গর্ভাবস্থা। নতুন অতিথির আগমনের খুশিতে যেন ঝলমল করছেন বলিউড অভিনেত্রী। এই মুহূর্তে তিনি যে, জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন, তা বলাই বাহুল্য। গর্ভে বেড়ে উঠছে নতুন একটি প্রাণ। আর দেরি নেই। এই মাসের শেষ সপ্তাহেই তারকাদম্পতির সংসারে আসছে নতুন সদস্য। অতঃপর কখনও ক্লিনিকের বাইরে তো কখনও বা আবার পিৎজা ডেটে যেতে দেখা যাচ্ছে বিরাট-অনুষ্কাকে। এরই মাঝে জনপ্রিয় জ্যোতিষী জানিয়ে দিলেন যে, অনুষ্কার কোল আলো করে জন্ম নিতে চলেছে এক ফুটফুটে কন্যাসন্তান।

পণ্ডিত জগন্নাথ গুরুজি নামে ওই জ্যোতিষী নাকি ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং অভিনেত্রী অনুষ্কা শর্মার ( Anushka Sharma) কুষ্ঠি বিচার করেছেন। তাতেই দেখা গিয়েছে যে, তাঁদের প্রথম সন্তান কন্যাই হতে চলেছে। বিরুষ্কার হবু সন্তানকে নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। জন্মের আগে থেকেই যেন ‘খুদে কোহলি’ রীতিমতো সেলিব্রিটি । মায়ের গর্ভে থেকেও ক্যামেরার ঝলকানি, সংবাদ মাধ্যমের বুম, ফোটোশ্যুট থেকে বিজ্ঞাপনে আত্মপ্রকাশ….সবটাই সেরে ফেলেছে সে।

জগন্নাথ জ্যোতিষীর কথায়, “বিরাট এবং অনুষ্কা দু’জনেই দেশের অত্যন্ত জনপ্রিয় তারকা। কাজেই তাঁদের হবু সন্তানকে নিয়ে যে সাধারণ মানুষের মধ্যে কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। জ্যোতিষ শাস্ত্রের গণনা এবং দুই তারকার ফেস রিড অনুসারে জানা গিয়েছে যে, তাঁদের সংসারে মেয়েই জন্ম নেবে। যে কিনা বাবার কাছে রাজকন্যা এবং মায়ের চোখের মণি হবে। আর মা-বাবা দুজনেই যেহেতু প্রতিভাবাণ, অতঃপর তাঁদের গুণাবলীও যে খুদে রাজকন্যার মধ্যে থাকবে তা সুস্পষ্ট।” সত্যিই কি বিরুষ্কার সংসারে কন্যা-সন্তান আসছে কিনা, তা বলবে সময়েই। তবে সুস্থ সন্তান ভূমিষ্ঠ হোক, এটাই কাম্য।

Web Title: According to astrological readings anushka sharma and virat kohli are likely to be parents to a baby girl

Next Story
লকডাউনের নিয়ম ভেঙে স্যাঁলোতে! মার্কিন মুলুকে পুলিশি বিপাকে প্রিয়াঙ্কা চোপড়াpriyanka
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com