বড় খবর

পিএম কেয়ার্স ‘স্ক্যাম’! তহবিলের হিসাব চেয়ে বিজেপিকে খোঁচা সোহমের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মিথ্যাবাদী বলায় দিলীপ ঘোষকে কটাক্ষ করে সোহমের পাল্টা।

আমফান ও কোভিড মোকাবিলায় মুখ্যমন্ত্রীর তহবিল নিয়ে বারবার দুর্নীতির অভিযোগ তুলেছে বঙ্গ বিজেপি। এবার পাল্টা দিলীপ ঘোষকে নিশানা করে টুইটে বিদ্ধ করলেন যুব তৃণমূল নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মিথ্যাবাদী বলায় দিলীপ ঘোষকে কটাক্ষ করে সোহমের পাল্টা, পিএম কেয়ার্সের ফান্ডের হিসাব কোথায়?

দিলীপ দাবি করেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন কোভিড পরিস্থিতিতে সরকারি কর্মচারীদের ১ লক্ষ টাকা করে সাম্মানিক দেবেন। কিন্তু আজ অবধি একজনও সেই টাকা পাননি। উনি সবসময় মানুষকে মিথ্যা কথা বলে ধোঁকা দেন।” বঙ্গ বিজেপি দিলীপের সেই ভিডিও টুইট করে। সেই টুইট রিটুইট করে পিএম কেয়ার্সের হিসাব চেয়ে পাল্টা দিয়েছেন সোহম চক্রবর্তী। টুইটে তিনি জানতে চেয়েছেন, “আচ্ছা, আর আপনারা যে সাধারণ মানুষের কোটি কোটি টাকা PM Cares scam-এর নামে সংগ্রহ করেছিলেন, সেটার হিসাব কোথায় পাওয়া যাবে?”

আরও পড়ুন বিজেপিকে সবক শিখিয়ে মমতার হাত মজবুত করার শপথ গুরুংয়ের

সোহমের টুইটের কোনও পাল্টা প্রতিক্রিয়া দেয়নি বঙ্গ বিজেপি। প্রসঙ্গত, গত ১ ডিসেম্বর নবান্নে সাংবাদিক সম্মেলনে পিএম কেয়ার্সের হিসাব কেন চাওয়া হচ্ছে না, সেই প্রশ্ন তুলেছিলেন মমতা। মুখ্যমন্ত্রী ঝাঁজালো আক্রমণ করে বলেন, “আমফানের ২৫ হাজার টাকা তোমার চোখে পড়ছে। লক্ষ লক্ষ টাকা পিএম কেয়ার্সে যাচ্ছে। কটা অডিট হচ্ছে বন্ধু? কেন অডিট হবে না? আইন কেন দুরকম হবে? আমি কোনও কোর্টের কথা বলছি না। জনগণ হিসেবে বলছি।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor and youth tmc leader soham chakraborty slams bjp over pm cares

Next Story
প্রয়াত অভিনেতা মনু মুখোপাধ্যায়, শোক প্রকাশ মুখ্যমন্ত্রীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com