বড় খবর

গাড়ির ধাক্কায় ভয়ঙ্কর কাণ্ড! জখম হয়ে হাসপাতালে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়

কেমন আছেন এখন অভিনেতা?

Anindya Chatterjee, Anindya Chatterjee accident, kolkata, tollywood, অনিন্দ্য চট্টোপাধ্যায়
দুর্ঘটনায় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়

বৃহস্পতিবার সকালের ঘটনা। বাইপাসে রোজকার মতো প্রিয় সাইকেল নিয়ে শরীরচর্চায় বেরিয়ে পড়েছিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। আচমকাই পেছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে অভিনেতার দ্বি-চক্রিযানে! টাল সামলাতে না পেড়ে তৎক্ষণাৎ ছিটকে মাটিতে পড়ে যান অনিন্দ্য। এরপরই হুড়মুড়িয়ে আসেন প্রত্যক্ষদর্শীরা। অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী এক বেসরকারি হাসপাতালে। সেখান থেকেই নিজের শারীরিক পরিস্থিতির জানান দেন অনিন্দ্য।

অভিনেতা জানিয়েছেন, তাঁর সাইকেলের রফা দফা হলেও তিনি আপাতত ঠিক রয়েছেন। তবে দুর্ঘটনার জেরে তাঁর টিস্যু ছিঁড়ে গিয়েছে। এদিকে অভিনেতার আহত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই চিন্তিত হয়ে পড়েছেন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে অনিন্দ্য চট্টোপাধ্যায় লিখেছেন, “দুশ্চিন্তার কোনও কারণ নেই। আমি ঠিক আছি। বাড়িতেও ফিরেছি। ডাক্তার কয়েক দিন বিশ্রামে থাকতে বলেছেন। তারপরই আবার শুটিংয়ে ফিরব।” ওই পোস্টে দুই বন্ধুকেও ধন্যবাদ জানিয়েছেন অনিন্দ্য। এও উল্লেখ করেছেন যে, খুব তাড়াতাড়িই আবার বাইক নিয়ে বেরবেন।

[আরও পড়ুন: হিন্দুত্ববাদের সঙ্গে তালিবানি সন্ত্রাসের তুলনা, কলকাতায় FIR দায়ের স্বরা ভাস্করের বিরুদ্ধে]

অনিন্দ্য নিজে যেমন রসিকতা করে তাঁর দুর্ঘটনার খবর জানিয়েছেন। তেমনই তাঁর ইন্ডাস্ট্রির দুই বন্ধু মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও যশ দাশগুপ্তও (Yash Dasgupta) তাঁকে নিয়ে রসিকতা করতে ছাড়েননি। মিমির মন্তব্য, “কোথায় লেগেছে একটু বল?” আর যশ কী বললেন? সেটা না হয় পোস্ট ক্লিক করে কমেন্ট সেকশনে চোখ বুলিয়েই দেখলেন!

প্রসঙ্গত অনিন্দ্য বর্তমানে শিলাদিত্য মৌলিকের ‘রেডি’ও ছবির কাজে ব্যস্ত। তার আগে রাজর্ষি দে-র পরিচালনায় ‘মায়া’ ছবিতে অভিনয় করেছেন। যে ছবিতে তাঁকে দেখা যাবে সৃজিত-পত্নী রফিয়াৎ রশিদ মিথিলার বিপরীতে। সিনেমায় তিনি ‘মায়া’র প্রেমিক ‘আলি’। লুক প্রকাশ্যে আসার পর থেকেই সিনেদর্শকরা বেজায় শোরগোল শুরু করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor anindya chatterjee met accident

Next Story
ওটিটি যুগের আগে অভিনেত্রী মানেই হয় সন্তোষী মা নয় আইটেম ড্যান্সার: অমল পালেকরAmol palekar, OTT, Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com