বড় খবর

সুশান্তের মৃত্যুর আগের ঘটনা জানতেন অঙ্কিতা! দীর্ঘ পোস্ট সোশ্যাল মিডিয়ায়

কেউ কাউকে খুব গভীরভাবে ভালোবাসে তাহলে তার মানসিক অবস্থার কথা জানার পরও তাকে ওষুধের বদলে ড্রাগ নেওয়ার অনুমতি দেবে?

বুধবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে একটি পোস্ট সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর আগে পরিচালিত বিভিন্ন ঘটনার মধ্যে তার অবস্থান ঠিক কি ছিল তা স্পষ্ট করে দিয়েছে। সুশান্ত সিং এর সঙ্গে অঙ্কিতার ২০১৬ সাল পর্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তিনি বিদ্বেষীদের উদ্দেশ্যে বেশ কিছু মন্তব্য করেছেন। তবে এখানে রিয়া চক্রবর্তী দিকে আঙুল তুললেও সেই অভিযোগে তার নাম উল্লেখ করেননি।

অঙ্কিতা জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর সংবাদমাধ্যম থেকে তাকে যখন প্রশ্ন করা হয়, অভিনেতাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন? সে বিষয়ে তিনি স্পষ্ট করে কিছু বলতে পারেননি। কিন্তু তিনি আত্মহত্যা নাকি সেটি খুন করা হয়েছে বা কে এর পিছনে দায়ি, তা নিয়ে কোনো মন্তব্য করেননি। শুধু তিনি জানিয়েছিলেন সত্য সামনে আসুক। কেন্দ্রীয় সরকার ও প্রশাসনের ওপর তিনি পূর্ণ আস্থা রেখেছিলেন।

পবিত্র রিস্তা ধারাবাহিকের অভিনেত্রী বিদ্বেষীদের উদ্দেশ্যে মন্তব্য করেছেন। সুশান্ত সিং রাজপুত কে তিনি বলেছিলেন, পার্শ্ববর্তী মানুষরা যদি কোন ধরনের মাদকদ্রব্যের অপব্যবহার নিয়ে সচেতন না থাকেন তবে তাদের শীঘ্রই বিষয়টি থেকে দিয়ে আসা উচিত। এই পোস্টটি দেখে মনে হচ্ছে, অঙ্কিতা লোখান্ডে রিয়ার নাম উজ্ঝ রেখে সুশান্ত সিং কে মাদকদ্রব্যের ঘেরাটোপ থেকে বেরিয়ে আসার ইঙ্গিত দিয়েছিলেন। প্রথমেই অঙ্কিতা লোখান্ডে জানিয়েছিলেন সুশান্ত হতাশায় ছিলেন তার মানসিক অবস্থা খুব একটা ভালো ছিল না। কোন হতাশ ব্যক্তিকে মাদক সেবনের অনুমতি দেওয়া কখনই উচিত নয়। সেটি জানতেন অঙ্কিতা।

অভিনেত্রী উল্লেখ করেছেন, ড্রাগ নেওয়ার ফলে অবস্থা এতটাই অবনতি হয়, যেখানে মানুষ ভাবনা চিন্তা ছাড়াই পদক্ষেপ নিয়ে ফেলে। সিং রাজপুত এর ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে বলে তিনি মনে করেন। এর পরই অঙ্কিতা শ্বেতা সিং কৃতির একটি পোস্ট তুলে বলেন, ” একদিকে সে তার স্বাস্থ্য ভালো করার জন্য ডাক্তারের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নেয় অন্যদিকে ড্রাগ লজিস্টিকের সঙ্গেও চলতে থাকে যোগাযোগ।

অঙ্কিতা জিজ্ঞাসা করেন, যদি কেউ কাউকে খুব গভীরভাবে ভালোবাসে তাহলে তার মানসিক অবস্থার কথা জানার পরও তাকে ওষুধের বদলে ড্রাগ নেওয়ার অনুমতি দেবে? এই গোটা ঘটনাকে অঙ্কিতা অসতর্কতা ও দায়িত্বহীনতার বলে অভিহিত করেছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor ankita lokhande took to social media on wednesday and further clarified her stance on the events that led up to sushant singh rajputs death

Next Story
অসুস্থতার মাঝেই শুটিংয়ের কাজ শেষ করলেন সঞ্জয় দত্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com