scorecardresearch

বড় খবর

‘কে আমির খান?’, ‘লাল সিং চাড্ডা’ নিয়ে প্রশ্ন শুনেই খেপলেন অন্নু কাপুর

আমির খান-কে চেনেন না অন্নু কাপুর?

‘কে আমির খান?’, ‘লাল সিং চাড্ডা’ নিয়ে প্রশ্ন শুনেই খেপলেন অন্নু কাপুর
আমির খান-অন্নু কাপুর

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। রীতিমতো একে বয়কটের ডাক দিয়েছেন দর্শকেরা। ইতিমধ্যেই বলিউড থেকে দক্ষিণী ছবির রথী-মহারথীদের স্পেশ্যাল স্ক্রিনিং এর মাধ্যমে এই ছবি দেখিয়ে ফেলেছেন আমির খান ( Aamir Khan ), তাতে তারকাদের প্রশংসা পেলেও নেটিজেনদের একেবারেই এই ছবি নিয়ে উত্তেজনা নেই। তবে এবার আমিরের নাম শুনতেই চরম ক্ষেপে গেলেন অভিনেতা অন্নু কাপুর ( Annu Kapoor )।

অ্যামাজন প্রাইমে রিলিজ হয়েছে অন্নু কাপুরের ‘ক্র্যাশ কোর্স’। তার সাংবাদিক বৈঠকেই আমির নাম শুনতে তেলে বেগুনে জ্বলে উঠলেন অভিনেতা। সাংবাদিকদের তরফে তাকে লাল সিং চাড্ডা নিয়ে প্রশ্ন করতেই ধমকে উঠলেন তিনি। সিনেমার নাম শুনেই বলে ওঠেন, “ওটা আবার কী? আমি সিনেমা দেখি না। জানি না কিসের কথা বলছেন”। পরমুহূর্তেই তার ম্যানেজার এই বিষয়ে হস্তক্ষেপ করে বলেন, “অন্য ছবি নিয়ে কোনও মন্তব্য নেই”।

কিন্তু এখানেও বাধ সাধলেন অন্নু । তার বক্তব্য, “নানা অন্য ছবির ক্ষেত্রে মন্তব্য নেই সেটা নয়। আমি ছবি দেখি না। না নিজের, না অন্যের! ব্যাস, এখানেই কথা শেষ। আমি সত্যিই জানিই না আপনি কার কথা বলছেন, চিনিই না। কী করে বলব বলুন তো”?

এদিকে ইন্ডাস্ট্রিতে এতবছর কাজ করছেন কিন্তু আমিরকে চেনেন না! তাহলে রয়েছেন কেন এই দুনিয়ায় – এমন কথা বলতেও শোনা গেল আমির অনুরাগীদের। আবার কেউ বললেন, এই প্রতিক্রিয়াটাই দরকার ছিল। অন্নু কাপুরকে কেউ চেনে না, আমির খান মিস্টার পারফেকশনিস্ট – তাই উনি জ্বলছেন, এমনও মন্তব্য দেখা গেল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor annu kapoor furious reaction over lal singh chadda