বড় খবর

প্রয়াত অভিনেতা অনুপম শ্যাম, শোকের ছায়া বলিউডে

খলচরিত্রে অভিনয় করেই মন জয় করে নিয়েছিলেন অনুপম শ্যাম।

Anupam Shyam, bollywood, অনুপম শ্যাম, bengali news today
প্রয়াত অভিনেতা অনুপম শ্যাম

খলচরিত্রে অভিনয় করেই মন জয় করে নিয়েছিলেন অনুপম শ্যাম। বিগত কয়েক দশক ধরেই একাধিক সিনেমা, সিরিয়ালে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সেই অভিনেতাই চিরঘুমের দেশে চলে গেলেন। রবিবার গভীর রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অনুপম। সোমবার সকালে সেই খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া হিন্দি চলচ্চিত্র জগতে।

ষাটোর্দ্ধ অনুপম শ্যাম দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছিলেন। ডায়ালিসিস চলছিল তাঁর। তবে শারীরিক অসুস্থতা নিয়েও কিন্তু কাজ বন্ধ করে দেননি, বরং মনের জোরকে পুঁজি করেই চালিয়ে গিয়েছেন অভিনয়। রবিবার রাতে সেই লড়াই থেমে গেল চিরকালের জন্য। মুম্বইয়ের এক গোরেগাঁওয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন অনুপম। সেখানেই একাধিক অঙ্গপ্রত্যঙ্গ বিকল হওয়ার জেরে মৃত্যু হয় অভিনেতার।

অনুপমের ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা যশপাল শর্মা ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানিয়েছেন, গোরেগাওঁয়ের লাইফলাইন হাসপাতালে গতকাল রাত দেড়টা নাগাদ মৃত্যু হয় অনুপমের। আমি হাসপাতালে গিয়েছিলাম। চিকিৎসকরা জানান, মাল্টিঅর্গ্যান ফেলিওরের জন্য ওঁর মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা ওঁর মরদেহে বাড়িতে নিয়ে এসেছেন ভোরবেলা। বেলা সাড়ে ১১টা, ১২টা নাগাদ শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor anupam shyam dies at

Next Story
অভিনেত্রী পরিমণির সঙ্গে ‘একান্তে’ সময় কাটানোর দায়! ছুটিতে পাঠানো হল পুলিশকর্তাকেBangladeshi actress Pori Moni, Pori Moni, পরিমণী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com