বড় খবর

‘আমাকে আরেকটু সময় দিন’, সমন পেয়েই NCB’র কাছে আবেদন অর্জুন রামপালের

বুধবার জেরার জন্য অর্জুনকে এনসিবির অফিসে ডেকে পাঠানো হয়েছিল।

arjun-rampal

মাদক মামলায় ফের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার মুখে অর্জুন রামপাল (Arjun Rampal)। গতকালই এনসিবির তরফে সমন পাঠানো হয়েছে অভিনেতাকে। আজই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল অর্জুনের। তবে সমন পেয়েই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বিভাগের কাছে সময় চেয়ে নিলেন তিনি।

সূত্রের খবর, মঙ্গলবার সমন পাওয়ার পরই এনসিবি আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করেন অর্জুন রামপাল। জানান যে, ব্যক্তিগত কারণের জন্যই বুধবার, ১৬ ডিসেম্বর তিনি জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে পারবেন না। আগামী কয়েকদিন একটু ব্যস্ত থাকবেন। আগামী ২২ তারিখ তিনি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে হাজিরা দেবেন।

অর্জুনের উপর এনসিবির নজর পড়ার অন্যতম একটি কারণ হল, এর আগে মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিয়ালোস ডেমিট্রিয়াডেস। চরস ও অ্যালপ্রাজোল ট্যাবলেটের মতো নিষিদ্ধ মাদক পাওয়া গিয়েছিল তাঁর কাছ থেকে। জানা যায়, মুম্বইয়ের কোকেন পাচারকারী ওমেগা গডউইনের সঙ্গেও তাঁর যোগাযোগ রয়েছে। কারণ জেরার সময়ে নাইজেরিয়ার নাগরিক ওমেগা নাম নিয়েছিল অ্যাগিসিয়ালোসের।

প্রসঙ্গত, নভেম্বর মাসের ১৩ তারিখ এনসিবি আধিকারিকদের জেরার মুখে পড়তে হয়েছিল অভিনেতাকে। প্রসঙ্গত, ফিল্ম ইন্ডাস্ট্রির মাদকচক্র যোগে অর্জুন রামপালের (Arjun Rampal) নাম জড়ানোর খবর গত মাসেই প্রকাশ্যে এসেছে। ১০ নভেম্বর বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হানা দিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) আধিকারিকরা। এরপর প্রেমিকা গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস-সহ অর্জুনকেও তলব করেছিল এনসিবি। অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানোর পর গ্রেফতার করা হয়েছিল অভিনেতার গাড়ির চালককে। বাজেয়াপ্ত করে নেওয়া হয়েছিল অর্জুনের ব্যক্তিগত মোবাইল ফোন-সহ বাড়ির যাবতীয় গ্যাজেটসও।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকযোগের পর থেকেই একাধিক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়িয়েছে। দীপিকা পাড়ুকোনের ম্যানেজার থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং-এর মতো অনেককেই এযাবৎকাল তলব করেছেন এনসিবির আধিকারিকরা। তবে মাঝে কিছুটা থিতিয়ে গেলেও এবার পুজোর পর থেকে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে এই প্রসঙ্গ।

Web Title: Actor arjun rampal seeks time to appear before ncb for questioning

Next Story
গায়িকা যখন নায়িকা, ‘মৃগয়া’ এবং ‘প্রতিদ্বন্দ্বী’ মুক্তির অপেক্ষায় শীর্ষা রক্ষিতshirsha
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com