বড় খবর

ধারাবাহিকে লোকনাথ ব্রহ্মচারীর ভূমিকায় এবার ভাস্বর

Bhaswar Chatterjee: টেলিপর্দায় এতদিন লোকনাথ ব্রহ্মচারীর ভূমিকায় দর্শক দেখেছেন সৌপ্তিক চক্রবর্তীকে। এবার কিংবদন্তি ধর্মগুরুর ভূমিকায় দেখা যাবে ভাস্বর চট্টোপাধ্যায়।

Actor Bhaswar Chatterjee as Lokenath Brahmachari in Zee Bangla serial Jai Baba Lokenath
ছবি: সোশাল মিডিয়া থেকে।

Bhaswar Chatterjee as Lokenath: জি বাংলা-র ধারাবাহিক ‘জয় বাবা লোকনাথ’-এ ধর্মগুরুর ভূমিকায় এবার দেখা যাবে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে। এই মুহূর্তে বাংলা টেলিপর্দার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম লোকনাথ ব্রহ্মচারীর জীবন-আশ্রিত এই ধারাবাহিকটি। ধর্মগুরুর শিশুকাল থেকে তাঁর জীবনের সায়াহ্ন পর্যন্ত সময়কালটি ধরা পড়বে এই ধারাবাহিকে, এমনটাই জানা গিয়েছিল শুরুতে। ইতিমধ্যেই শিশু লোকনাথের ভূমিকায় অরণ্য এবং যুবক লোকনাথের ভূমিকায় সৌপ্তিক চক্রবর্তীকে দেখেছেন দর্শক। এবার পরিণতবয়স্ক লোকনাথের ভূমিকায় আসছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

ধারাবাহিকের গল্পে ইতিমধ্যেই বেশ কিছু টাইম লিপ দেখেছেন দর্শক। শিশু লোকনাথের পর্যায়টি শেষ হয় মাস দুয়েক আগে। যুবক লোকনাথের আধ্যাত্মিক উত্তরণের পর্যায়ে যখন সৌপ্তিক চক্রবর্তীকে ওই ভূমিকায় দেখা যায়, তখন এমনটাই ভাবা গিয়েছিল যে সম্ভবত চরিত্রটির জীবনসায়াহ্ন পর্যন্ত তাঁকেই দেখা যাবে। কিন্তু বিগত কয়েক দিন ধরেই টেলিপাড়ায় একটি কানাঘুষো শোনা যায় যে বদলে যেতে পারে মুখ্য চরিত্রের কাস্টিং।

Actor Bhaswar Chatterjee as Lokenath Brahmachari in Zee Bangla serial Jai Baba Lokenath
ভাস্বর চট্টোপাধ্যায়ের ফেসবুক পোস্ট।

আরও পড়ুন: যদি ট্রোলিং না হতো তাহলে অত দর্শক পেতাম কি না জানি না: বিনীতা

অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে যে লোকনাথ ব্রহ্মচারীর ভূমিকায় দেখা যেতে পারে, এমন কথা জানা গিয়েছিল টেলিপাড়ার একাধিক সূত্রে। কিন্তু এই প্রসঙ্গে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দিতে চাননি অভিনেতা। অবশেষে ১০ নভেম্বর, তাঁর সোশাল মিডিয়া টাইমলাইনে সংবাদটি দিলেন তিনি নিজেই এবং সঙ্গে শেয়ার করলেন চরিত্রের লুকে তাঁর ছবি।

১১ নভেম্বরের এপিসোড থেকেই দেখা যাবে ভাস্বর চট্টোপাধ্যায়কে, এমনটাই জানা গিয়েছে। চরিত্রের এই নতুন যাত্রার একটি প্রোমোও প্রকাশিত হয়েছে সম্প্রতি যা দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

লোকনাথ ব্রহ্মচারীর জীবন সম্পর্কে সাধারণ মানুষ খুব বেশি ওয়াকিবহাল নন। ভক্তদের জন্য রেখে যাওয়া তাঁর উপদেশাবলী ও তাঁর জীবনের কয়েকটি বিচ্ছিন্ন আধ্যাত্মিক ঘটনা ছাড়া তাঁর সম্পর্কে খুব বেশি তথ্যও জানা যায় না। এই ধারাবাহিকটি লোকনাথ ব্রহ্মচারীর জীবনের সেই অপেক্ষাকৃত অজ্ঞাত অধ্যায়গুলিকেই দর্শকের সামনে নিয়ে এসেছে। তাই প্রথম থেকেই ধারাবাহিকটি টিআরপি তালিকায় সেরার তালিকায় থেকেছে। ভাস্বর চট্টোপাধ্যায়ের আগমনে ভিউয়ারশিপ আরও বাড়বে, এমনটাই সম্ভাবনা।

Web Title: Actor bhaswar chatterjee as lokenath brahmachari in zee bangla serial jai baba lokenath

Next Story
ধ্রুব-র পরিচালনায় নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com