বড় খবর

করোনার বলি জনপ্রিয় অভিনেতা বিক্রমজিৎ কানওয়ারপাল, শোকস্তব্ধ বলিউড

একাধিক ছবি, সিরিয়াল এবং ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক ছিলেন বিক্রমজিৎ।

করোনায় প্রয়াত জনপ্রিয় অভিনেতা বিক্রমজিৎ কানওয়ারপাল। মাত্র ৫২ বছর বয়সে মারণ ভাইরাসের বলি হলেন বড় ও ছোট পর্দার এই অভিনেতা। একাধিক ছবি, সিরিয়াল এবং ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক ছিলেন বিক্রমজিৎ। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বলিউডে।

ছবি নির্মাতা অশোক পণ্ডিত টুইটারে অভিনেতার মৃত্যুতে দুঃখপ্রকাশ করেন। লেখেন, মেজর বিক্রমজিৎ কানওয়ারপালের অকাল প্রয়াণে ব্যথিত। বহু ছবি এবং সিরিয়ালে চরিত্রাভিনেতার কাজ করেছিলেন বিক্রমজিৎ। তাঁর পরিজন ও অনুরাগীদের অনেক সমবেদনা।

২০০৩ সালে অভিনয়ের জগতে পা রাখেন বিক্রমজিৎ। তার আগে তিনি ভারতীয় সেনায় মেজর পদে ছিলেন। পেজ থ্রি, রকেট সিং- সেলসম্যান অফ দ্য ইয়ার, আরক্ষণ, মার্ডার ২, টু স্টেটস, দ্য গাজি অ্যাটাকের মতো ছবিতে কাজ করেছিলেন তিনি। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল ডিজনি হটস্টারের জনপ্রিয় ওয়েব সিরিজ স্পেশ্যাল অপস-এ।

অনেকেই এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। কয়েকদিন আগে করোনায় সংক্রমিত হন তিনি। তারপর তাঁর চিকিৎসা চলছিল। তার মধ্যেই শনিবার মৃত্যু হয় তাঁর।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor bikramjeet kanwarpal passes away due to covid 19 complications

Next Story
করোনায় প্রয়াত প্রখ্যাত সেতারশিল্পী পন্ডিত দেবব্রত চৌধুরীDevabrata Chaudhuri passed away
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com