স্থিতিশীল কৌতুকাভিনেতা চিন্ময় রায়, সোমবারই অস্ত্রোপচার

রক্তচাপ স্বাভাবিক না হওয়ায় বাতিল হয়েছিল রবিবার রাতের অপারেশন। সোমবার সকালে হাঁটু ও হাতে অস্ত্রোপচার করা হবে অভিনেতা চিন্ময় রায়ের।

By: Kolkata  Updated: July 2, 2018, 11:58:54 AM

শনিবার নিজের বাড়ির ছাদ থেকে পড়ে যাওয়ার পর আশঙ্কাজনক অবস্থায় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতা চিন্ময় রায়কে। তারপর থেকে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। তবে রক্তচাপ স্বাভাবিক না হওয়ায় করা যাচ্ছিল না সার্জারি। সেকারণেই বাতিল হয় রবিবার রাতের অপারেশন। সোমবার সকালে হাঁটু ও হাতে অস্ত্রোপচার করা হবে অভিনেতা। হাত, পা ও মাথায় চোট নিয়ে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি হলে সেখানেই মাথায় সেলাই পড়ে বর্ষীয়ান এই অভিনেতার। প্লাস্টার করা হয়েছে হাতেও।

accident area , chinmoy ray তাঁর বাড়ির নীচে এই স্থানেই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা চিন্ময় রায়কে।

প্রসঙ্গত, নিজের পাঁচতলা ফ্ল্যাট থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন বিশিষ্ট কৌতুকাভিনেতা চিন্ময় রায়। গল্ফ গ্রিনে এই দুর্ঘটনা ঘটেছিল গত শনিবার। গুরুতর আহত অবস্থায় চিন্ময় রায়কে আর এন টেগোর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁর হাত, পা ও মাথায় চোট লেগেছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, জ্ঞান থাকলেও অভিনেতার চোট গুরুতর।

কী ভাবে চিন্ময় রায় পড়ে গেলেন তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। এটি নিছকই দুর্ঘটনা না আত্মহত্যার চেষ্টা তা খতিয়ে দেখছে যাদবপুর থানার পুলিশ। ‘গল্প হলেও সত্যি’, ‘ধন্যি মেয়ে’, ‘বসন্ত বিলাপ’, ‘চারমূর্তি’র মতো ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actor chinmoy roy critically injured after falling from his flat hospitalized bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মিছিল তরজা
X