মদ্যপান করে গাড়ি চালানোর অভিযোগে ধৃত অভিনেতা দলীপ তাহিল

গতরাতে ৯টা নাগাদ অভিনেতা দলীপ তাহিলের গাড়ি ধাক্কা মারে একটি রিকশকে। সেই রিকশ আরোহীদের অভিযোগের ভিত্তিতে ওই অভিনেতাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

By: Mumbai  September 25, 2018, 5:45:18 PM

বিপাকে অভিনেতা দলীপ তাহিল। মদ্যপান করে গাড়ি চালানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিনেতাকে। মুম্বইয়ের খার পুলিশ ওই অভিনেতাকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। গতরাতে ৯টা নাগাদ তাহিলের গাড়ি ধাক্কা মারে একটি রিকশকে। সেই রিকশ আরোহীদের অভিযোগের ভিত্তিতে ওই অভিনেতাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেনিতা গান্ধী ও তাঁর বন্ধু গৌরব রিকশতে করে যাচ্ছিলেন। রাত নটা নাগাদ আচমকাই একটা গাড়ি ধাক্কা মারে রিকশকে। রিকশ থেকে নেমে ওই গাড়ির কাছে যান আরোহীরা। গাড়ি থেকে চালককে বেরিয়ে আসতে বলেন জেনিতারা। সেসময়ই তাঁরা দেখেন যে গাড়ির মধ্যে রয়েছেন অভিনেতা দলীপ তাহিল।

এ ঘটনা প্রসঙ্গে এক বিবৃতিতে রিকশ আরোহীরা জানান, “আমরা গাড়ির নম্বর লিখে ফেলি। এসময়ই ওই অভিনেতা আমাদের সঙ্গে কথা কাটাকাটি করেন। গৌরব ও জেনিতাকে ধাক্কা মারেন তাহিল। এরপরই গৌরব পুলিশকে ফোন করেন। তারপরই খার পুলিশের একটা দল ঘটনাস্থলে আসে। আমাদের সকলকেই থানায় নিয়ে যাওয়া হয়।”

এ ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে দলীপ তাহিলকে। মদ্যপান করে গাড়ি চালানো ও মোটর ভেহিক্যালস আইনে অভিযুক্ত করা হয়েছে ওই অভিনেতাকে। মদ্যপান করে অভিনেতাদের গাড়ি চালানোর জেরে দুর্ঘটনা অবশ্য এই প্রথমবার নয়। বলিপাড়ায় এমন ঘটনা আগেও ঘটেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actor dalip tahil arrested for drunk driving

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X