scorecardresearch

বড় খবর

দেবের জন্মদিনে উপোস করবেন ‘বং গাই’ কিরণ! কিন্তু কেন?

সুপারস্টার দেবের জন্মদিনে কী বলছেন কিরণ?

দেবের জন্মদিনে উপোস করবেন ‘বং গাই’ কিরণ! কিন্তু কেন?
আজ দেবের জন্মদিন…

আজ বাংলার সুপারস্টারের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ছড়াছড়ি। দেবের জন্মদিন বলে কথা। একেই ছবি রিলিজ করেছে। তাই এবারের উদযাপন আরও স্পেশ্যাল বটে। কাছের মানুষেরা সকলেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। তবে, তাঁর জন্য নাকি উপোস করবেন বাংলার বং গাই!

দেবের জন্মদিন উপলক্ষে উপোস করবেন কিরণ দত্ত? তাঁর সঙ্গে দেবের যা সম্পর্ক সেই নিয়ে আর চর্চার প্রশ্ন নেই। যদিও একদম প্রথমে দেবকে রোস্ট করতেও ছাড়েননি কিরণ। তারপরেও দেবের ছবির প্রমোশন হোক কিংবা তাঁর সঙ্গে আড্ডা দেওয়া হোক কিরণ কিন্তু সবসময় এগিয়ে। তাই বলে উপোস? যদিও একথা নিজেই জানিয়েছেন কিরণ। সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে জানিয়েছিলেন “কালকে দেবদার জন্মদিন, উপোস রাখব”।

আরও পড়ুন [ নন্দনে-ই ব্রাত্য দেবের সিনেমা! ঠাঁই পেল না ‘প্রজাপতি’, মুখ খুললেন দেব ]

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল। তবে কিরণের এহেন মন্তব্যে যথারীতি সকলের প্রশ্ন কেন? উত্তরে কিরণ যা বললেন… “অনেকেই জিজ্ঞেস করছেন কেন, তার কারণ এমনি”। দেবের জীবনে এমনি শব্দটির যা তাৎপর্য তা আর কারওর কাছে নেই। নিজের বেশিরভাগ ছবিতে এমনি ক্যাপশন লেখেন তিনি। এই নিয়ে রীতিমতো রেগে তাঁর ভক্তরা। অন্য ক্যাপশন লেখার জন্য অনুরোধ পর্যন্ত করেন। কিন্তু সে তো দেব, নিজের খেয়ালেই মত্ত। তাঁর এই এমনি ক্যাপশন নিয়ে খোরাকও কম হয় না।

এদিকে, দেবের জন্মদিনে কিরণের উপোস করার মন্তব্য দেখতেই কেউ বললেন, “রুক্মিণী দি রাগ করবে”। আবার কেউ বললেন, “কারওর জন্মদিনে কেউ উপোস করে এই প্রথম দেখলাম”। আবার কেউ সরাসরি জিজ্ঞেস করলেন, দেবদার বাড়ি যাবে না কাল? সেখানেও একটা ভিডিও হোক।

প্রসঙ্গত, বড়দিনের প্রাক্কালে শুক্রবার মুক্তি পেয়েছে ‘প্রজাপতি’। দেব-মিঠুন জুটি। বাবা-ছেলের সমীকরণ দেখে প্রেক্ষাগৃহ থেকে আবেগঘন মন নিয়ে বেরিয়েছেন দর্শকরা। চূড়ান্ত প্রশংসায় তাঁরা ভরিয়েছেন ছবির কলাকুশলীদের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor dev birthday kiran dutta fast for the day