scorecardresearch

বড় খবর

সুন্দর দেখতে বলেই কাজ জোটে না! বলিউডকে একহাত নিলেন দিনো মোরিয়া

বলিউড প্রসঙ্গে কী বললেন অভিনেতা?

দিনো মোরিয়া

অভিনেতা দিনো মোরিয়া ( Dino Maria ) বহুদিন পর ফিরেছেন সিনে পর্দায়, ‘দ্যা এম্পায়ার’ সিরিজে তাকে দেখা যায় তাকে, শাইবানি খানের চরিত্র নিদারুণ ফুটিয়ে তুলেছিলেন দিনো। অভিনয় জগতে পা রেখেছিলেন বছর কুড়ি আগে, ‘রাজ’ ছবিতে বিপাশার বিপরীতে প্রথমবার দেখা যায় তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, তার সুদর্শন চেহারাই নাকি কাল হয়ে দাঁড়িয়েছে বলিউডে! কিন্তু কেন? 

বহুবছর মডেলিং করার পরেই অভিনয় জগতে যোগ দেন দিনো। কিন্তু তাকে সঠিকভাবে বলিউডে ব্যবহার করা হয়নি বলেই জানিয়েছেন অভিনেতা। বললেন, “আমায় কেউ আলাদাভাবে দেখেন না। সবার একটাই বক্তব্য, আমি নাকি দেখতে সুন্দর! ভীষণ উদ্ভট লাগে এই ব্যাপারটা। নির্দিষ্ট কোনও চরিত্রে আমায় কাস্ট করার ক্ষেত্রে সুন্দর দেখতে হওয়ার সম্পর্ক কী? আমি চরিত্র অনুযায়ী নিজেকে বদলাতে পারি কিনা সেটাই দেখুক? মাঝে মাঝে মনে হয় সুন্দর দেখতে হলেও বলিউডে জায়গা নেই..এটি আপনার বিরুদ্ধে কাজ করে!”  

অভিনেতা আরও জানান, সম্প্রতি দ্যা এম্পায়ার সিরিজের এই চরিত্র তাকে অনেকটা নিজেকে মেলে ধরতে সাহায্য করেছে। চিরাচরিত ইমেজ থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছে। আরও প্রমাণ করতে চান, যে তিনি অনেক নতুন কিছু করতে পারেন। পরিচালকরা এখন তাকে সঙ্গে নিয়ে কাজ করতে ইচ্ছুক, ঝুঁকি নিতেও তারা রাজি! আপাতত অভিনয় করছেন দুটি তেলেগু ছবিতে, পরবর্তীতে সিনে ক্যারিয়ারে আরও নিত্য নতুন চরিত্রে কীভাবে নিজেকে ফুটিয়ে তোলেন এখন সেটাই দেখার। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor dino maria reveals how his good looks against his career in bollywood