scorecardresearch

বড় খবর

ভিকি-ক্যাটরিনার বিয়েতে নিষিদ্ধ মোবাইল! তোলা যাবে না ছবি, ‘রুষ্ট’ গজরাজ রাও

রণবীর-দীপিকার পথেই হাঁটলেন ভিকি-ক্যাট! রেগে কী বলছেন গজরাজ?

ভিকি-ক্যাটরিনার বিয়েতে নিষিদ্ধ মোবাইল! তোলা যাবে না ছবি, ‘রুষ্ট’ গজরাজ রাও
ভিকি – ক্যাটের বিয়েতে যেতে চাননা গজরাজ

অভিনেতা ভিকি কৌশল ( Vicky Kaushal ) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ( Katrina Kaif ) বিয়ে নিয়ে গুজবের শেষ নেই। বি-টাউনে পরবর্তীতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যারা তাদের মধ্যে ভিকি এবং ক্যাট অন্যতম- প্রেমিক যুগলের বিয়ে নিয়ে চারিদিকে শোরগোল। সূত্র অনুযায়ী, বিয়ের জায়গা থেকে ডিজাইনার সবকিছুই নাকি নিজেদের মত করে বেছে নিয়েছেন তারা। অতিথিদের নাম পর্যন্ত নথিভুক্ত। এবার তাদের বিয়ে নিয়েই একরকম রেগে আগুন অভিনেতা গজরাজ রাও ( Gajraj Rao )। বিয়েতেও নাকি যাবেন না তিনি! কিন্তু কেন? 

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের গোপনীয় বিবাহ আসর বসার কথা রাজস্থানের বারওয়ারা রিসোর্টে। কিন্তু সেখানে নাকি অনুমতি নেই ফটো তোলার। বিয়ে চলাকালীন একেবারেই নিষিদ্ধ মোবাইল ফোন ব্যবহার! সেই নিয়েই বেজায় চটেছেন গজরাজ রাও। সোশ্যাল মিডিয়ায় স্টোরি শেয়ার করে বলেন- সেলফি তুলতে না দিলে বিয়েতে যেতে চাইনা, সঙ্গেই ভিকি-কে পোস্টে মেনশন পর্যন্ত করেন । যদিও সম্পূর্ণ কথাটি মজার ছলেই বলেছেন এই নিয়ে একেবারেই সন্দেহ নেই। 

katrina kaif

সাম্প্রতিক কালে তারকা দম্পতিদের বিয়ে নিয়ে তাদের অনুরাগীদের উচ্ছ্বাসের শেষ নেই। বিয়ের পোশাক থেকে ডেকরেশন সবকিছুতেই নতুনত্ব যেমন থাকে তেমনই ছবির মাধ্যমে তাদের এই বিশেষ দিনের ঝলক পেতে অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। সম্ভবত, মুম্বইয়েই আইনিভাবে বিয়ে সারবেন দুজনে। তারপর রাজস্থানে উরে যাওয়ার পালা। 

যদিও বিয়ে নিয়ে নিজেরা এখনও কোনওরকম বক্তব্য পেশ করেননি ভিকি এবং ক্যাট। বেশ কিছুদিন আগে ক্যাটরিনার বাড়ির বাইরে ভিকিকে দেখা গেলেও কোনদিকে তাদের সম্পর্ক মোড় নিচ্ছে বলা দায়। ভিকির বোন উপাসনা ভোহরা সূত্রে খবর, দাদার সঙ্গে কথা বলে বিয়ে সংক্রান্ত কোনও কিছুই জানতে পারেননি তিনি। প্ল্যানিং হলে নিজেরাই সবটা জানাবেন। সম্পূর্ণ খবরকে এখনও ভুয়ো এবং গুজব বলেই এড়িয়ে যাচ্ছেন দুজনে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor gajraj rao doesnt wanted to be a part in vickey katrina wedding heres why