বড় খবর

প্রয়াত অভিনেতা গৌতম দে, টেলিজগতে শোকের ছায়া

দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন এই অভিনেতা। এমনকি বিগত বেশ কয়েকদিন তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অথচ সে অবস্থাতেই শুটিং করছিলেন তিনি।

প্রয়াত অভিনেতা গৌতম দে। ফোটো- সোশাল মিডিয়া

শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বর্ষীয়ান অভিনেতা গৌতম দে। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন এই অভিনেতা। এমনকি বিগত বেশ কয়েকদিন তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অথচ তাই নিয়েই শুটিং করছিলেন তিনি। সোমবার সকাল সাড়ে সাতটা নাগাদ প্রয়াত হন এই বিশিষ্ট অভিনেতা। কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে জীবনাবসান হল এই অভিনেতা। রেখে গেলেন স্ত্রী ও কন্যাকে।

দীর্ঘদিন ধরে থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। জনপ্রিয় ছিলেন টেলিভিশন দুনিয়াতেও। বর্তমানে করুণাময়ী রানি রাসমনি, হৃদয় হরণ বি.এ পাশ-নামে দুটি ধারাবাহিকে কাজও করছিলেন তিনি। তাঁর মৃত্যুতে টেলিজগতে শোকের ছায়া। বহু বিশিষ্ট শিল্পীরা শোকবার্তা জানিয়েছেন। জন্মভূমি ধারাবাহিকে নরনারায়ণের ভূমিকায় জনপ্রিয় হয়েছিলেন গৌতম দে।

শুধুমাত্র জন্মভূমি বা বর্তমানের রাসমনি নয়, তিনি অভিনয় করেছেন লাবণ্যের সংসার, খুঁজে বেড়াই কাছের মানুষ, ইষ্টিকুটুম, কুসুমদোলার মতো বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে। নাট্যজগতেও তার অবাধ চলাচল ছিল। গৌতম দে অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়ে যাবে বৈশাখি ঝড়, সাবাস পেটোপাঁচু। রবি ঘোষ, মনোজ মিত্র, দুলাল লাহিড়ীর মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি।

অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী সোশাল মিডিয়ায় শ্রদ্ধাজ্ঞাপন করে লিখেছেন, ”তোমার হাসিমুখটাই মনে থাকবে গৌতম দা…. যীশু দা ‘সুন্দরী গৌতম’ ডাকলে তোমার সলজ্জ প্রশ্রয় দেওয়া হাসিটা… আর আমাকে দেখলেই ‘দিদিমণি’ বলে ডাকা টা…….. Rest in peace…….” সোমবার দুপুরে ১:৩০মিনিটে তাঁর নিথর দেহ টেকনিশিয়ান স্টুডিওতে নিয়ে আসা হবে। সেখানেই শেষশ্রদ্ধা জানাবেন অভিনয় জগতের মানুষেরা।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor gautam dey passed away60381

Next Story
দেবজ্যোতি মিশ্রর সুরে গাইলেন ইমন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com