scorecardresearch

বড় খবর

প্রথম অভিনয়ের কাজ করছেন ইরফান-পুত্র, বাবিলের জন্য আবেগঘন পোস্ট মা সুতপার

অনেক শিখতে হবে- ছেলেকে অভিনয় জীবনে স্বাগত জানালেন সুতপা

প্রথম অভিনয়ের কাজ করছেন ইরফান-পুত্র, বাবিলের জন্য আবেগঘন পোস্ট মা সুতপার
বাবিলের অভিনয় জীবনের শুরুতেই শুভেচ্ছা মা সুতপার

ইরফান ( Irrfan Khan ) পুত্র বাবিল খান ( Babil Khan ) অভিনয় দুনিয়ায় আসতে চলেছেন এই নিয়ে গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই। যশ রাজ ফিল্মসের হাত ধরেই নতুন জীবনে পদার্পণ করছেন বাবিল। বাবা ইরফানের মৃত্যুর পরেই তিনি জানিয়েছিলেন এই রাস্তা শুরু ইরফান একা করেছিলেন তবে শেষ ছেলের সঙ্গেই করবেন। বাবার দেখানো পথেই হাঁটবেন তিনি। অভিষেক ঘটাচ্ছেন ‘দ্যা রেলওয়েম্যান’ সিরিজ দিয়েই, তার আগেই মা সুতপার ( Sutapa Sikdar ) বার্তা সত্যিই অবাক করার মত। 

ছেলে ফিল্মি জগতে পা রাখতে চলেছেন। তার আগেই শুভেচ্ছা এবং সতর্কতা একসঙ্গে মিশিয়ে সুতপা বলেন, তার ছেলে এই সপ্তাহ থেকেই নতুন ছবির শুটিং শুরু করছেন। মা হিসেবে একটু দেরি করেছেন বটে তাই বলে শুভেচ্ছায় যেন খামতি না থাকে। তিনি বলেন, তিরিশ বছর একজন কিংবদন্তির সঙ্গে জীবন কাটিয়েছেন – তাই অভিনয় সম্পর্কে প্রত্যাশা অনেক উঁচু। না! একেবারেই মা হিসেবে ভয় দেখাচ্ছেন না, শুধু এটুকুই তাকে মনে করিয়ে দেওয়া বাবার সমকক্ষ একদিন হতেই হবে। 

শুধু তাই নয়, এমনও বলেন ইরফানের কথা মতই সুতপা নাকি সবথেকে বড় সমালোচক। বাবিলকে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে প্রমাণ করতে গেলে অনেক চড়াই উৎরাই পেরতে হবে। তাতে সময় হয়তও অনেক লাগবে তারপরেও হার মানলে চলবে না। সবে শুরু, এখনও অনেক পরিশ্রম বাকি আছে – তবে আশ্বাস দিয়েছেন ছেলের পাশে সবসময় থাকবেন তিনি। 

শুধু ছেলেকে শুভেচ্ছাবার্তা নয়, বলেন এমন প্রতিভাবান সহ অভিনেতাদের সঙ্গে কাজ করছেন বাবিল – যেন অবশ্যই তাদের থেকে নতুন নতুন শিখতে পারেন। ছেলেকে এনাদের সঙ্গে পোস্টারে দেখেও বেজায় খুশি সুতপা। তাড়াহুড়োর কিছুই নেই, সময় নিয়ে নিজেকে গড়ে তুলতে হবে। বাবিল চিরকালই বাবার খুব কাছের এবং একজন অন্ধ ভক্ত সেটি তিনি নিজেই জানিয়েছিলেন। 

প্রসঙ্গত, সিরিজে আর মাধবন, কে কে মেনন, দিব্যেন্দু  অভিনয় করছেন। পরিচালনায় শিব রাওয়েল সামনের বছর ২ডিসেম্বর থেকে দেখা যাবে সিরিজটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor irrfan khans son babil all set to jump in acting career mom sutapa penned an emotional note