scorecardresearch

অসুস্থ জিতু কমল, ‘অসুখ লুকিয়ে শুটিং করছেন অনেকে!’, ‘বিস্ফোরক’ দাবি অভিনেতার

দিন দুয়েক ধরে জ্বর, সর্দি, কাশি নিয়ে কাটানোর পর শুক্রবার কোভিড টেস্ট করিয়েছেন তিনি।

jeetu

করোনায় আক্রান্ত চৈতী ঘোষালের পর অভিনেতা জিতু কমলের (Jeetu Kamal) মুখেও একই অভিযোগ- “অসুস্থতা লুকিয়ে কাজ করতে আসছেন অনেকে। এভাবেই আরও সংক্রমণ ছড়াচ্ছে।” প্রসঙ্গত জিতুও অসুস্থ। দিন দুয়েক ধরে জ্বর, সর্দি, কাশি নিয়ে কাটানোর পর শুক্রবার কোভিড টেস্ট করিয়েছেন তিনি। রিপোর্ট এখনও পাননি। কিন্তু সাবধানতা অবলম্বনের জন্য দায়িত্ববাণ নাগরিকের মতো ইতিমধ্যেই নিভৃতাবাসে গিয়েছেন জিতু। স্ত্রী নবনীতা দত্তও (Nabanita Dutta) তাই। অভিনেতার অসুস্থতার জন্য তিনিও ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের শুটিং বন্ধ রেখেছেন আপাতত। রয়েছেন হোম আইসোলেশনে।

প্রসঙ্গত, আকাশ ৮ চ্যানেলের ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকে মুখ্য অভিনেতার ভূমিকায় রয়েছেন জিতু কমল। দিন দুয়েক আগে এই সিরিয়ালেরই শুটিং করার সময়ে আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন চৈতী ঘোষাল (Chaiti Ghoshal)। পরে কোভিড টেস্ট করালে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। উপরন্তু এই সিরিয়ালের আরেক অভিনেত্রী অনামিকা সাহাও (Anamika Saha) বর্তমানে অসুস্থ।

অতিমারীর দ্বিতীয় ঢেউ যেখানে জাঁকিয়ে বসেছে, সংক্রমণের মাত্রা ক্রমাগতই বর্ধমান, সেখানে এই চরম পরিস্থিতিতেও কাজ বন্ধ করা যাবে না। প্রথমত, কাজের প্রতি নিষ্ঠা, শ্রদ্ধা এবং দ্বিতীয়ত শিল্পীর পেটের দায়। খানিক জ্বর হলেই কেউ ওষুধ খেয়ে কমে গেলে আর পাত্তা দিচ্ছেন না। কোভিড টেস্টও করাচ্ছেন না। পুরোপুরি সুস্থ হওয়ার আগেই কাজে যোগ দিচ্ছেন। কেউ বা আবার শরীর খারাপ লুকিয়ে মনের জোরেই কাজ করতে চলে আসছেন। তাঁরা আদৌ জানেন-ই না যে তাঁদের কোভিড হয়েছে কিনা। আর তার ফলেই সংক্রমণ আরও দ্রুত গতিতে ছড়াচ্ছে, এমনটাই অভিযোগ তুলেছিলেন চৈতী ঘোষাল। সেই একই অভিযোগের সুর এবার অসুস্থ জিতুর কণ্ঠেও।

তবে জিতু কমল কিন্তু অন্যপথে হাঁটলেন। নিজের থেকে যাতে অন্য কারও সংক্রমণ না ছড়ায়, সেদিকে কড়া নজর তাঁর। শুক্রবারই কোভিড পরীক্ষার একটি ভিডিও শেয়ার করেছেন জিতু। ক্যাপশনেই ইঙ্গিত তিনি যে শঙ্কিত। লিখেছেন, “জানি না কাল কী অপেক্ষা করছে…। ভয় অন্য জায়গায়। আমার থেকে কেউ যেন সংক্রমিত না হন।” অতিমারীর এমন বাড়বাড়ন্ত পরিস্থিতিতে টেলিপাড়ার অন্য সবাই যাতে সতর্ক থাকেন, সেই অনুরোধও রেখেছেন অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor jeetu kamal claims many actors are hiding their illness