scorecardresearch

‘শাকিবের ৩০ লক্ষ হাতিয়েছেন জয়জিৎ-ঘনিষ্ঠ’! বোমা ফাটালেন টলি-প্রযোজক রানা সরকার

সাতসকালে জয়জিৎ-রানার ভয়ঙ্কর ঝগড়া! প্রকাশ্যেই ‘ব্লক-আইনি হুঁশিয়ারি’।

‘শাকিবের ৩০ লক্ষ হাতিয়েছেন জয়জিৎ-ঘনিষ্ঠ’! বোমা ফাটালেন টলি-প্রযোজক রানা সরকার
প্রকাশ্যেই বাকবিতণ্ডায় জড়ালেন জয়জিৎ-রানা সরকার

মঙ্গলবার সাতসকালে নেটপাড়ায় হুলুস্থূল! কি না, প্রকাশ্যেই ভয়ঙ্কর বাকবিতণ্ডায় জড়িয়েছেন টলিপাড়ার প্রযোজক ও অভিনেতা। রানা সরকারকে পরোক্ষভাবেই ‘নির্লজ্জ, আজব জীব’ বলে কটুক্তি করেছিলেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। তবে যেসব বিশ্লেষণ ব্যবহার করেছেন, তা সোজাসুজি প্রযোজকের দিকেই ইঙ্গিত করে। অভিনেতাকে ছেড়ে কথা বলেননি রানা সরকারও। পাল্টা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের (Joyjit Banerjee) বিরুদ্ধে বোমা ফাটালেন তিনি।

ঠিক কী হয়েছে? মঙ্গলবার সকালে জয়জিৎ ফেসবুকে লেখেন, “এক প্রযোজক প্রথমে আর্টিস্ট থেকে ভেন্ডর সবার টাকা মারে, নামকরা কবি থেকে অভিনেতা পরিচালককে নিয়ে ছবি শুরু করে মাঝপথে বন্ধ করে দেয়। নির্লজ্জের মতো সোশ্যাল মিডিয়াতে জ্ঞান দান করে আর সবার সাথে ছবি দেয়। আজব জীব।” এপ্রসঙ্গে উল্লেখ্য, সম্প্রতি রানা সরকার দাবি করেন যে, অতীতের পারিশ্রমিক বাকি রাখার জন্য নাকি নতুন কাজের ক্ষেত্রে তাঁকে হুমকির মুখে পড়তে হচ্ছে। তাই তিনি শুট আপাতত বন্ধ রেখেছেন।

প্রসঙ্গত, বছরখানেক আগে রানা সরকারকে নিয়ে ক্ষেপে উঠেছিল ইন্ডাস্ট্রির কলাকুশলীরা। প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ, তিনি শিল্পী থেকে কলাকুশলী কারোও পারিশ্রমিকই যথাযথভাবে দিতেন না। বকেয়া পারিশ্রমিক নিয়ে টেলিপাড়ার অন্দরে তুমুল ঝামেলা, মিটিং-মিছিল, শুটিং বন্ধ সবই হয়েছে। সেসময়ে রানা সরকার অবশ্য শহরের বাইরে ছিলেন। তবে টলিউড-প্রত্যাবর্তন করলেন জাঁকজমকভাবে। একের পর এক বিগ বাজেট সিনেমার ঘোষণা। কখনও সৃজিত মুখোপাধ্যায়, কখনও বা শ্রীজাতর সিনেমায় টাকা ঢালছেন তিনি। জয়জিৎ সেকথাই কারও নাম না নিয়ে পরোক্ষভাবে রানা সরকারের বিরুদ্ধে পোস্ট করেছিলেন। চোখে পড়তেই একেবারে চাঞ্চল্যকর দাবি করে বসলেন প্রযোজক।

জয়জিতের পোস্টে একপ্রস্থ ঝগড়ার পর, সেসব স্ক্রিনশট পোস্ট করে রানা সরকার নিজের প্রোফাইলে লেখেন, “মিথ্যেগুলো সামলাতে না পেরে আমাকে ব্লক করে দিলো জয়জিৎ ব্যানার্জী। আমি চ্যালেঞ্জ করলাম পালিয়ে গেল। ওঁর পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের ৩০ লক্ষ টাকা মেরে দিয়ে পালিয়ে যাচ্ছেন। কেউ শাকিব খানকে জিজ্ঞেস করুন জানতে পারবেন। তারপরও বড় বড় কথা, আজব লোক। স্ক্রিনশট গুলো থাকলো আইনি ব্যবস্থা নেওয়ার জন্য।” শেষপাতে জয়জিতের বিরুদ্ধে রানা এও প্রশ্ন ছোঁড়েন যে, “এইসব মিথ্যেবাদী অভিনেতা নিয়ে আমাদের জগৎ। কী করে বাংলা সিনেমার ভালো হবে?”

[আরও পড়ুন: পার্থ কি আদৌ অর্পিতার মামা? বিতর্ক নিয়ে মুখ খুললেন নায়িকার মা]

বাংলাদেশের নায়ক শাকিব খানকে ট্যাগও করেছেন রানা সরকার। যদিও জয়জিৎ কারও নামোল্লেখ করেননি, তবে প্রযোজক যেভাবে ব্যক্তিগত আক্রমণ করেছেন, তা দেখে অনেকেই ভ্রু উঁচিয়ে ন্যায্য-অন্যায্যর সবক শিখিয়েছেন প্রযোজক রানাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor joyjit banerjees conflict producer rana sarkar