scorecardresearch

বড় খবর

Kanchan Mullick: প্রকাশ্যে দাম্পত্যকলহ! বিতর্ক-কটাক্ষের মাঝে স্বর্গীয় বাবাকে খুঁজছেন ‘অসহায়’ কাঞ্চন

নেটমাধ্যমে তুমুল সমালোচনা-বিতর্কের সম্মুখীন অভিনেতা-বিধায়ক।

Kanchan Mullick: প্রকাশ্যে দাম্পত্যকলহ! বিতর্ক-কটাক্ষের মাঝে স্বর্গীয় বাবাকে খুঁজছেন ‘অসহায়’ কাঞ্চন
বিতর্কের মাঝেই স্বর্গীয় বাবাকে খুঁজছেন কাঞ্চন মল্লিক

তৃণমূলের তারকা-বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) ব্যক্তিগত জীবনের টানাপোড়েন বর্তমানে খবরের শিরোনামে। প্রকাশ্যে পিঙ্কি-কাঞ্চনের দাম্পত্যকলহ। কাদা ছোঁড়াছুড়িরও অন্ত নেই। জল গড়িয়েছে থানা-পুলিশ অবধি! নেটমাধ্যমেও তুমুল সমালোচনা-বিতর্কের সম্মুখীন অভিনেতা-বিধায়ক। এমতাবস্থায় মানসিকভাবে ভেঙে পড়েছেন কাঞ্চন। দিন দুয়েক আগেই নিজের পরিস্থিতির কথা জানিয়ে বলেছিলেন, “একা ঘরে বসে হাউ-হাউ করে কাঁদছি।” এবার স্বর্গীয় বাবার সান্নিধ্য খুঁজছেন অসহায় কাঞ্চন মল্লিক।

ইনস্টাগ্রামে শৈশবের একটি ছবি পোস্ট করে তারকা বিধায়ক লিখেছেন, “বাবা তোমাকে খুব মিস করছি। আজ তুমি অন্তত বেঁচে থাকলে তোমার কোলে মাথা দিয়ে আমার মনের কথা শেয়ার করতে পারতাম।” পোস্টে যেন খানিক কাঞ্চন অসহায়তাই ফুটে উঠল। অভিনেতার সেই পোস্টে যেমন সমবেদনা জানিয়েছেন নেটজনতার একাংশ। উল্টোদিকে কেউ বা আবার, ‘নির্লজ্জ’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি।

[আরও পড়ুন: বাংলা ভাগ: বার্লা-সৌমিত্রর বঙ্গভঙ্গের দাবি নিয়ে ‘সরব’ বিজেপির রূপা, ‘উলটো সুর’ গাইছেন?]

প্রসঙ্গত, কাঞ্চন মল্লিক, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee) এবং শ্রীময়ী চট্টোরাজের (Sreemoyee Chattoraj) ত্রিকোণ তরজা নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে। একদিকে যখন অভিনেতার সঙ্গে ‘কৃষ্ণকলি’ খ্যাত শ্রীময়ীর ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি তুলে বধূ নির্যাতনের অভিযোগ নিয়ে নিউ আলিপুর থানার এফআইআর দ্বারস্থ করেছেন পিঙ্কি। অন্যদিকে তেমনি, স্ত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চনও। ওদিকে সোমবারই আবার এক ভিডিও প্রকাশ করে নিজের মানসিকভাবে পড়ার কথা জানিয়েছেন শ্রীময়ী চট্টোরাজ। সবমিলিয়ে তারকা-বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে বিতর্ক এখন তুঙ্গে। যার জন্য নেটদুনিয়ায় প্রতিটা পদে পদেই সমালোচনা-কটাক্ষের শিকার হতে হচ্ছে কাঞ্চন মল্লিককে। আর তাই বোধহয় স্বর্গীয় বাবাকে স্মরণ করা তাঁর পোস্টে অসহায়তার প্রকাশ পেয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor kanchan mullick shares childhood photo with father says missing him