scorecardresearch

বড় খবর

যুগাবসান, প্রয়াত অভিনেত্রী কুমকুম

“মধুবন মীন রাধিকা নাচে রে” আরেকটি জনপ্রিয় গান যা তাঁর নাচের প্রতিভাকে তুলে ধরে। তিনি নাচের জন্যও বিখ্যাত ছিলেন চলচ্চিত্র জগতে।

যুগাবসান, প্রয়াত অভিনেত্রী কুমকুম
এক্সপ্রেস আর্কাইভ

না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কুমকুম। মৃত্যু কালে বয়স হয়েছিল ৮৬। সিআইডি, আর পার ও কোহিনূরের মতো বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি। মঙ্গলবার বান্দ্রার বাড়িতে মৃত্যু হয় তাঁর।

নাভেদ জাফরি মৃত্যু সংবাদ দেন টুইটারে। তিনি জানান, আমরা এক রত্নকে হারিয়েছি।  আমি ছোট থেকেই চিনি জানি ওনাকে। আমি যখন ছোট ছিলাম তখন ইনি পরিবার, শিল্পী সঙ্গে একটি ভালো মানুষ হিসেবে জনপ্রিয় ছিলেন।

মিস্টার এক্স ইন বম্বে, মাদার ইন্ডিয়া, সন অফ ইন্ডিয়া, কোহিনূর, উজালা, নয়া দৌড়, শ্রীমান ফান্টুস, এক সাপেরা এক লুটেরা, গঙ্গা কি লাহেরাঁ, রাজা ওর রনাক, আঁখে, লালকার, এবং গীত ছবিতে অভিনয় করেছেন।

গুরু দত্তের চলচ্চিত্র আর পর ছবিতে “কভি আর কভি পর” মত জনপ্রিয় গানে দেখা যায় তাঁকে। এটি তার প্রথম হিন্দি চলচ্চিত্র ছবি ছিল। তিনি গুরু দত্তের সিআইডি তে “ইয়ে হ্যায় বোম্বে মেরি জান” গানেও অভিনয় করেছেন। “মধুবন মীন রাধিকা নাচে রে” আরেকটি জনপ্রিয় গান যা তাঁর নাচের প্রতিভাকে তুলে ধরে। তিনি নাচের জন্যও বিখ্যাত ছিলেন চলচ্চিত্র জগতে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor kumkum passes away