scorecardresearch

বড় খবর

মাত্র ৭২ ঘণ্টাতেই নেটফ্লিক্সের ১ নম্বর ভারতীয় সিরিজ ‘ডিকাপলড’! চোখে জল মাধবনের

এই সিরিজে অভিনয় করেছেন মীর আফসার আলিও।

Madhavan, Decoupled, Netflix, মাধবন, নেটফ্লিক্স, ডিকাপলড, bengali news today
মাধবন, ডিকাপলড

সদ্য নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘ডিকাপলড’ (Decoupled)। যে ওয়েব সিরিজের সুবাদে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন আর মাধবন (R Madhavan)। রয়েছেন বাংলার মীর আফসার আলিও। বিশেষ ভূমিকায় দেখা গিয়েছে চেতন ভগতকেও। আর সেই সিরিজের মুক্তির ৭২ ঘণ্টার মধ্যেই কিনা চূড়ান্ত সাফল্য। নেটফ্লিক্সের নম্বর ওয়ান ভারতীয় ওয়েব সিরিজের তকমা জুটল ‘ডিকাপলড’-এর। উচ্ছ্বসিত তো বটেই। খানিক আবেগাপ্লুতও অভিনেতা।

‘ডিকাপলড’ সাফল্যের জন্য আপাতত সপ্তম স্বর্গে আর মাধবন। আর নেটফ্লিক্সের তরফে এমন সুখবর পেতেই কেঁদে ফেললেন অভিনেতা। টুইটে সেকথা নিজেই জানিয়েছেন। মাধবনের মন্তব্য, “ঈশ্বর এবং গুরুজনদের আশীর্বাদ, ভালবাসায় ‘ডিকাপলড’ নেটফ্লিক্সের ভারতীয় সিরিজের তালিকায় শীর্ষে নাম লিখিয়েছে। তাও আবার রিলিজের ৭২ ঘণ্টার মধ্যেই। আমার চোখে আনন্দাশ্রু। অসংখ্য ধন্যবাদ।” টুইটের পাশাপাশি নেটফ্লিক্সের এক স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি।

[আরও পড়ুন: আম্ফানের প্রেক্ষাপটে নয়া ধারাবাহিক ‘আলতা ফড়িং’, বলবে জীবন সংগ্রামের গল্প]

তবে প্রথমটায় নেটফ্লিক্সের সিরিজে অভিনয় করার প্রস্তাব পেয়ে খানিক চিন্তিত হয়ে পড়েছিলেন মাধবন। কেন জানেন? ‘ডিকাপলড’ সিরিজটি যেহেতু ইংরেজি ভাষায়, তাই চিন্তায় পড়েছিলেন এতে যদি তাঁর তামিল কিংবা হিন্দিভাষী দর্শকরা ক্ষুণ্ণ হন!

উল্লেখ্য, ‘ডিকাপলড’-এ মাধবন একজন কল্প বিজ্ঞান লেখকের ভূমিকায় অভিনয় করেছেন। যিনি চরিত্রগত দিক থেকে খানিক খিটখিটে। মাধবনের বিপরীতে অভিনয় করেছেন সুরভিন চাওলা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor madhavan moved to tears by decoupleds popularity