scorecardresearch

বড় খবর

জুনিয়র এনটিআর-এর ফ্যান নন! খুন-ধর্ষণের হুমকি মীরাকে

জাতীয় মহিলা কমিশনের হস্তক্ষেপে হায়দরাবাদ পুলিশের কাছে একটি এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী মীরা চোপড়া। কিন্তু তার পরেও হুমকি চলছে।

সোশাল মিডিয়ায় অভিনেত্রী মীরা চোপড়াকে অনবরত খুন ও ধর্ষণের হুমকি দিয়ে চলেছেন জুনিয়র এনটিআর-এর অসংখ্য ফ্যান ও ফলোয়ার। মহিলা কমিশনের হস্তক্ষেপে তাঁদের বিরুদ্ধে সম্প্রতি একটি এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী হায়দরাবাদ পুলিশের কাছে। টুইটার ইন্ডিয়া-র কাছেও একটি আবেদন পাঠানো হয়েছে আপত্তিজনক টুইট ও কমেন্ট ডিলিট করার জন্য।

সম্প্রতি টুইটারে ফ্যানেদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব শুরু করেছিলেন অভিনেত্রী মীরা চোপড়া। সেখানে তিনি কথা প্রসঙ্গে জানান যে তিনি অভিনেতা মহেশ বাবুর গুণমুগ্ধ। তার পরেই এক ইউজার তাঁকে প্রশ্ন করেন যে জুনিয়র এনটিআর-কে অভিনেত্রীর কেমন লাগে। উত্তরে মীরা বলেন যে তিনি জুনিয়র এনটিআর-এর সঙ্গে পরিচিত নন এবং তাঁর ফ্যানও নন।

আরও পড়ুন: বাসু চট্টোপাধ্যায়ের এই ১০টি ছবি দেখেছেন কি?

এর পরেই শুরু হয়ে যায় টুইটারে অভিনেত্রীকে খুন, গণধর্ষণ, পরিবারের সদস্যদের খুনের হুমকি। অভিনেত্রীকে কুৎসিত ভাষায় আক্রমণও করতে থাকে ফ্যানেরা। নিরুপায় অভিনেত্রী জুনিয়র এনটিআর-কে টুইট করে বিষয়টি জানান। তিনি এও লেখেন যে ফ্যানেদের এই জাতীয় আচরণ তারকার সম্মান নষ্ট করে। কিন্তু এর পরেও চলতে থাকে হুমকি।

গায়িকা চিন্ময়ী শ্রীপদা এর পরে অভিনেত্রীকে পরামর্শ দেন, মহিলা কমিশনের দৃষ্টি আকর্ষণ করতে। জাতীয় মহিলা কমিশনের হস্তক্ষেপেই এর পরে হায়দরাবাদ পুলিশের কাছে জুনিয়র এনটিআর-এর ফ্যানেদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এছাড়া আপত্তিজনক টুইট ও কমেন্ট সরিয়ে ফেলার জন্য টুইটার ইন্ডিয়া-র কাছেও আবেদন করা হয়েছে। কারণ এফআইআর দায়ের করার পরেও অভিনেত্রীকে সোশাল মিডিয়ায় আক্রমণ এখনও থামেনি।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনও পর্যন্ত সংবাদমাধ্যমের কাছে কোনও বিবৃতি দেননি জুনিয়র এনটিআর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor meera chopra fir death rape threats jr ntr fans