বড় খবর

‘আমার উপর খরচ নয়, রাজার হারে বাঁচতে চাইত সুশান্ত’: রিয়া

সুশান্ত কান্ডের তদন্তে নতুন তথ্য। ইন্ডিয়া টুডে কে দেওয়া সাক্ষাত্্কারে অভিনেত্রী রিয়া চক্রবর্তী সুশান্ত সিংয়ের সঙ্গে ইউরোপে ঘুরতে যাওয়ার ব্যাপারে অনেক কথা জানিয়েছেন। ১৪ জুন সুশান্তের মৃত্যর পর অভিনেতার বাবা কেকে সিং আত্মহত্যা প্ররোচনার জন্য রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর করেন। ইউরোপে ঘুরতে যাওয়ার সময় যখন সুশান্ত এবং রিয়া বিমানে ওঠে, সেসময় রিয়া লক্ষ্য […]

sushant singh rajput, সুশান্ত সিং রাজপুত
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

সুশান্ত কান্ডের তদন্তে নতুন তথ্য। ইন্ডিয়া টুডে কে দেওয়া সাক্ষাত্্কারে অভিনেত্রী রিয়া চক্রবর্তী সুশান্ত সিংয়ের সঙ্গে ইউরোপে ঘুরতে যাওয়ার ব্যাপারে অনেক কথা জানিয়েছেন। ১৪ জুন সুশান্তের মৃত্যর পর অভিনেতার বাবা কেকে সিং আত্মহত্যা প্ররোচনার জন্য রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর করেন।

ইউরোপে ঘুরতে যাওয়ার সময় যখন সুশান্ত এবং রিয়া বিমানে ওঠে, সেসময় রিয়া লক্ষ্য করেন সুশান্ত মোডাফিলিন নামক একটি ওষুধ খান, যেটার জন্য কোনও প্রেসক্রিপশন ছিল না। সে সময় সুশান্ত রিয়াকে জানায়, তিনি ক্লসটোফোবিক অনুভব করছেন। যখন আমরা প্যারিসে পৌঁছাই, তখন ও টানা তিনদিন নিজের হোটেল রুমেই ছিলেন, এবং সেখান থেকে বের হয়নি।

ঘুরতে যাওয়ার আগে পর্যন্ত সে খুব খুশি ছিল। সে আমায় বলেছিল, এখানে ঘুরতে যাওয়ার জন্য খবু উত্্সাহী ছিল। পাশাপাশি জানিয়েছিল, ও কেমন ভাবে থাকতে চায় সেই সমস্তটা আমি জানতে পারব এই প্যারিস ট্রিপে।

প্যারিসের রাস্তায় আমরা খুব মজা করি, যা কোনও দিন ভারতে সম্ভব হয়নি। আমরা খুব খুশি ছিলাম। কিন্তু ওই তিন দিন যে ও রুম থেকে বের হয়নি, যেটা দেখে আমি খুব অবাক হয়ে গিয়েছিলাম।

সুইজার ল্যান্ডে সুশান্ত সম্পূর্ণ ঠিক ছিল। কিন্তু যখন ইতালিতে পৌঁছাই, তখন একটা গথিক হোটেল বুক করা হয়। যা বুকিংয়ের সময় জানা ছিল না। রুমের মধ্যে একটা গম্বুজাকার বস্তু ছিল যেটা আমার একেবারে পছন্দ ছিল না। তখন হোটেল বদলে ফেলার জন্য ওকে জোর দি। কারণ আমার স্বাভাবিক মনে হচ্ছিল না। সুশান্ত নিজেই তখন বলেছিল, আমরা এখানে থাকব, এখানে কিছু একটা আছে। সেদিন থেকেই সুশান্তের শরীর খারাপ হতে থাকে। দুশ্চিন্তা (ANXIETY)ঘিরে ধরতে থাকে। সুশান্ত রিয়াকে জানায়,২০১৩ সালে সুশান্তের সঙ্গে একটা দুঃখজনক ঘটনা ঘটেছিল।

রিয়া স্পষ্ট জানায়, সুশান্তের টাকাপয়সায় সে জীবনযাপন করছিল না। আমার সেইং এর ফ্যাশন শুট ছিল প্যারিসে, কোম্পানি টিকিট পাঠায়। তখন সুশান্ত জানায় এই সুযোগে তাহলে আমরা একে ওপরের সঙ্গে সময় কাটাতে পারি। তখন কোম্পানির পাঠানো টিকিট বাতিল করে ফার্স্ট ক্লাসের টিকিট কাটে। এই ট্রিপের আগে সুশান্ত তার বন্ধুদের সঙ্গে থাইল্যান্ড ঘুরতে যায়। সেসময় প্রাইভেট জেট বুক করেছিল সুশান্ত। আমি বুঝতে পারছিলাম যে সুশান্ত অনেক টাকা খরচ করছে। সুতরাং ও যে আমার উপর টাকা খরচ করছিল এমনটা নয়। তারপর বুঝেছি, ও রাজার হালে বাঁচতে ভালোবাসে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor model rhea chakraborty in a recent interview spoke about her much talked about europe trip

Next Story
শ্যুটিং করার আগে বর্ণপরিচয় পড়তে দেওয়া হয়েছিল তৃণা সাহাকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com