বড় খবর

শোভনের ‘মানভঞ্জনে’ এবার আসরে পায়েল! বেহালার তারকা প্রার্থীকে Y নিরাপত্তা কেন্দ্রের

পায়েল সরকারের পাশাপাশি চণ্ডীতলার বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণকেও ওয়াই সিকিওরিটি দেওয়ার কথা শোনা যাচ্ছে।

Paayel

বেহালা (Behala) পূর্ব বেশ গুরুত্বপূর্ণ কেন্দ্র। সংশ্লিষ্ট এলাকা থেকে বিজেপির বাজি পায়েল সরকার (Paayel Sarkar)। পদপ্রার্থী ঘোষণা হওয়ার পরই তাই অভিনেত্রীর নিরাপত্তা বাড়াল কেন্দ্র। সূত্রের খবর, Y ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে পায়েলকে। এদিকে বেহালার ঘরের মেয়ে হয়ে উঠতে ইতিমধ্যেই মরিয়া হয়ে উঠেছেন তিনি। কারণ, প্রতিপক্ষ তৃণমূলের প্রার্থী রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) স্থানীয় এবং তুলনামূলক হেভিওয়েট-ও বটে! তাই আদা-জল খেয়ে সোমবার থেকেই লেগে পড়েছেন প্রচারের কাজে। পায়েলের মন্তব্য, “বেহালার মানুষের পাশে থাকতে চাই।” পাশাপাশি ‘বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করা’ শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গেও দেখা করার ইচ্ছেপ্রকাশ করেছেন অভিনেত্রী। কারণ, বেহালা পূর্বের দীর্ঘদিনের বিধায়ক তিনি। সংশ্লিষ্ট এলাকাকে শোভনের খাস তালুকও বলা চলে। তবে কি এবার দলত্যাগীর ‘মানভঞ্জন’ করতে আসরে নামছেন পায়েল?

একদা একুশে জুলাইয়ের মঞ্চে মুখ দেখানো অভিনেত্রী পদ্ম-যোগের পর মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) বিঁধেও মন্তব্য করতে ছাড়ছেন না! পাশাপাশি বামশিবিরকেও বিঁধেছেন তিনি। পায়েলের কথায়, “৩৪ বছরের শাসনে বাংলা হয়েছে পঙ্গু। তারপর আরও দশ বছরে পিসির শোষণ ও বঞ্চনায় মানুষ হয়েছে অর্ধমৃত। পিসির রাজত্বে মানুষ বেঁচে থাকার চেয়ে মৃত্যুকে শ্রেয় মনে করে,তাইতো চাইছে স্বেচ্ছামৃত্যু। ধিক্কার এমন মুখ্যমন্ত্রীকে।”

উল্লেখ্য, পায়েল সরকারের পাশাপাশি চণ্ডীতলার বিজেপি (BJP) প্রার্থী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), হিরণকেও ওয়াই সিকিওরিটি দেওয়ার কথা শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বেহালা পূর্ব কেন্দ্র বেজায় গুরুত্বপূর্ণ, তাই বিজেপির তরফে হেভিওয়েট কোনও প্রার্থীকেই দরকার ছিল, সেই প্রেক্ষিতেই এলাকার পোড় খাওয়া নেতা শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) চেয়েছিলেন নিজে প্রার্থী হতে। কিন্তু সেই কেন্দ্র থেকে গেরুয়া শিবির তুরুপের তাস হিসেবে এগিয়ে দিয়েছে অভিনেত্রী পায়েল সরকারকে। আর তাতেই ক্ষুব্ধ শোভন-বৈশাখী দল ছেড়েছেন। তবে, অভিজ্ঞ রাজনীতিক শোভনের সঙ্গে সাক্ষাতের ইচ্ছেপ্রকাশ করেছেন পায়েল। তাঁর কথায়, “বেহালার মানুষ ওঁকে খুব ভালবাসেন। তাই ওঁর সঙ্গে দেখা করে অনেক কিছু শিখতে চাই।” তবে তা মানভঞ্জন করতে কি না, সেই বিষয়ে অবশ্য খোলসা করেননিবিজেপির তারকা প্রার্থী। বেহালার মানুষ যে তাঁর উপর ভরসা রাখবেন, সেই বিষয়েও আশাবাদী পায়েল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor paayel sarkar to get cisf security cover in bengal election

Next Story
পিসির উন্নয়ন! মমতাকে বিঁধতে গিয়ে বানান ভুল করে নিজেই ‘ট্রোলড’ বিজেপির শ্রাবন্তীsrabanti
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com