বড় খবর

আদালতে নিঃশর্তে ক্ষমা চাইলেন পায়েল, মামলা তুলে নিলেন রিচা চাড্ডা

রিচার লড়াইকে কুর্নিশ জানিয়েছেন তাপসী পান্নু, দিয়া মির্জারা।

অভিনেত্রী পায়েল ঘোষের বিরুদ্ধে মানহানি মামলা অবশেষে তুলে নিলেন অভিনেত্রী রিচা চাড্ডা। পায়েলের বিরুদ্ধে এক কোটি টাকার মামলা করেছিলেন রিচা। পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করার সময় রিচার বিরুদ্ধে আপত্তিকর শব্দ ব্যবহার করেছিলেন পায়েল। তার জেরেই মানহানির মামলা ঠুকেছিলেন রিচা। সেই মামলায় আদালতে নিঃশর্তে ক্ষমা চেয়েছেন পায়েল। ক্ষমা চেয়ে নেওয়ায় মামলাও তুলে নিয়েছেন রিচা।

এই ঘটনার কথা টুইট করতেই বেশ কয়েকজন বলিউড অভিনেত্রী রিচার পাশে দাঁড়িয়েছেন। রিচার লড়াইয়ের প্রশংসা করেছেন অভিনেত্রী তাপসী পান্নু। অভিনেত্রী-সমাজসেবী দিয়া মির্জাও রিচার লড়াইকে কুর্নিশ জানিয়ে বলেছেন, “তোমার লড়াই প্রত্যেককে সাহস জোগাবে। বিশেষ করে মহিলাদের।” প্রসঙ্গত, পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনার পর অভিনেত্রী রিচা চাড্ডার বিরুদ্ধে আপত্তিকর শব্দ ব্যবহার করেন পায়েল ঘোষ। তখন বম্বে হাইকোর্টে পায়েলের বিরুদ্ধে ১ কোটি টাকার মানহানির মামলা করেন রিচা চাড্ডা।

এর আগে পায়েল সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি রিচার কাছে ক্ষমা চাইবেন না। কারণ, অনুরাগই রিচার নাম নিয়েছিলেন তাঁর কাছে। সেকথাই তিনি অনুরাগের বিরুদ্ধে অভিযোগ আনার সময় বলেছিলেন। কিন্তু রিচার অভিযোগ ছিল, এই বিষয়ের মধ্যে তাঁকে টেনে এনে মানহানি করা হচ্ছে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor payel ghosh tenders apology to richa chadha in defamation case

Next Story
বিপাকে কঙ্গনা, নায়িকার বিরুদ্ধে মামলা রুজু পুলিশেরকঙ্গনা রানাওয়াত।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com