scorecardresearch

বড় খবর

‘চিরদিনই তুমি যে আমার’! নতুন করে পথ চলা শুরু করলেন রাহুল-প্রিয়াঙ্কা

তিক্ততা অতীত! আবারও একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা

একসঙ্গে রাহুল – প্রিয়াঙ্কা

তিক্ততা ভুলে ফের আবার এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা! এই না হলে প্রেম? ছেলে সহজকে একসঙ্গে নিয়েই ফের পথচলা শুরু করলেন তারা। ইনস্টাগ্রামে খুশির খবর জানিয়েছেন রাহুল খোদ।

প্রথম ছবির পরেই প্রেম, তারপর বিয়ে। কিন্তু বেশিদিন সেটাও টেকেনি। সহজের জন্মের পরেই তাঁরা আইনত ভাবে আলাদা হন। সহজ অবশ্য বাবা-মা দুজনের সঙ্গেই থাকতে পছন্দ করে। আর আজ ইনস্টাগ্রামে সপরিবারে ছবি শেয়ার করলেন রাহুল, তাতে লেখা – নতুন শুরু। সহজকে সঙ্গে নিয়েই যাত্রা শুরু করলেন তারা। তাহলে কী সাংসারিক কলহ অতীত? জানা যাচ্ছে, রাহুলের পরিচালিত ছবিতে কাজ করছে ছেলে সহজ। হাতে স্ক্রিপ্ট, বাবা-মায়ের সঙ্গে বসেই ছবি তুললেন খুদে অভিনেতা।

আরও পড়ুন [ নিন্দুকদের কাঁচকলা! বান্ধবী শ্রীময়ীর জন্মদিনে কেক কাটলেন কাঞ্চন, দেখুন ভিডিও ]

বাবার হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে সহজ। ছবির নাম ‘কলকাতা ৯৬’। শুধু ছেলে সহজ একা নয়, বরং খোদ প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কাও অভিনয় করছেন রাহুলের পরিচালনায়। হাজারো মন কষাকষি, তিক্ততা ভুলে তাঁরা যে এক হয়েছেন এতেই খুশি তাঁদের ভক্তরা। দুজনকে একসঙ্গে কাজ করতে দেখে পুরনো বিদ্বেষ ভুলেছেন অনুরাগীরাও।

রাহুল প্রিয়াঙ্কার বিচ্ছেদের পর থেকেই গুজবের শেষ নেই। কখনও অভিনেত্রী সন্দিপ্তা সেন কখনও বা রুকমা – মাঝে মধ্যেই অভিনেতা নিজ দায়িত্বে সন্দেহের বীজ বপন করেন দর্শকদের মধ্যে। ছেলের সঙ্গে দুজনের সম্পর্কই বেশ ভাল। আর তাঁর জন্যই নতুন যাত্রার শুরু। দুজনেই যে সবরকম বিদ্বেষ ভুলে গিয়ে কাজের সূত্রে এক হয়েছেন – এতেই সাধুবাদ দিচ্ছে নেটদুনিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor rahul banerjee priyanka sarkar starting new phase with son sahoj