বড় খবর

ফের কাপুর পরিবারে দুঃসংবাদ! প্রয়াত অভিনেতা রাজীব কাপুর

গতবছরই প্রয়াত হয়েছেন ঋষি কাপুর। যে ধাক্কা এখনও ঠিকভাবে কাটিয়ে উঠতে পারেনি কাপুর পরিবার। আর তার মাস খানেকের মধ্যে ফের শোকের ছায়া কাপুর পরিবারে।

rajiv kapoor

বলিউডের কাপুর পরিবারে ফের শোকের ছায়া। ইহজগতের মায়া কাটিয়ে পরলোকে গমন করলেন ঋষি কাপুর ও রণধীর কাপুরের ছোট ভাই তথা অভিনেতা রাজীব কাপুর (Rajiv Kapoor)। সূত্রের খবর, হৃদরোগে আক্রান্ত হয়েই রাজীবের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পরই ভাই রাজীবকে দ্রুত মুম্বইয়ের ইনল্যাংক হাসপাতালে নিয়ে যান রণধীর কাপুর। তাঁদের চেম্বুরের বাড়ি থেকে সবথেকে কাছের এই হাসপাতালের হৃদরোগ চিকিৎসার প্রতিষ্ঠান হিসেবে বেশ নাম-ডাক রয়েছে। কাজেই ভাইয়ের শারীরিক পরিস্থিতির খবর পেতেই আর দেরি করেননি বড়দাদা রণধীর। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে ছোটেন। আর হাসপাতালে নিয়ে যাওয়ার পরই চিকিৎসকরা রাজীব কাপুরকে মৃত বলে ঘোষণা করেন। এই সংবাদ প্রকাশ্যে আসার পর থেকে স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমে এসেছে কাপুর পরিবার ও বলিউডে।

ভাই রাজীবের প্রয়াণে খবর নিশ্চিত করেন রণধীর কাপুর। শোকস্তব্ধ বর্ষীয়ান বলিউড অভিনেতা বলেন, “আমার ছোট ভাইকে হারালাম। ডাক্তাররা অনেক চেষ্টা করলেন। কিন্তু পারলেন না।” প্রসঙ্গত, ‘রাম তেরি গঙ্গা মইলি’, ‘এক জান হ্যায় হাম’-এর মতো সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জিতেছিলেন রাজীব।

ইনস্টাগ্রামে রাজীবের প্রয়াণের খবর জানিয়েছেন নীতু কাপুরও। গতবছরই প্রয়াত হয়েছেন ঋষি কাপুর। যে ধাক্কা এখনও ঠিকভাবে কাটিয়ে উঠতে পারেনি কাপুর পরিবার। আর তার একবছরও ঘোরেনি, মাস খানেকের মধ্যে এবার পরিবারের আরেক সদস্যবিয়োগে মুর্হ্যমান বলিউডের কাপুররা।

Web Title: Actor rajiv kapoor passes away on tuesday

Next Story
ভারতীয় সংস্কৃতি কলুষিত হচ্ছে! ওটিটি প্ল্যাটফর্মের রাশ টানতে সংসদে নয়া নির্দেশিকার প্রস্তাবনাOTT-platform
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com