scorecardresearch

বড় খবর

রুশ হামলায় বিধ্বস্ত! ইউক্রেনীয় দেহরক্ষীকে আর্থিক সাহায্য RRR তারকা রামচরণের

ইউক্রেন থেকে পাল্টা ধন্যবাদ জানালেন ওই দেহরক্ষী। ধন্য ধন্য করছে নেটদুনিয়া।

ইউক্রেনীয় পরিবারকে সাহায্য রামচরণের

রুশ ইউক্রেন যুদ্ধ যেন থামার নয়। ইউক্রেনীয় প্রদেশে রোজ নিত্যনতুন বোমাবর্ষণ। ফসফরাস বোমার বিস্ফোরণে ক্ষতবিক্ষত দেশের অনেকাংশ। এর আগেও সেদেশের সাহায্যে হাত বাড়িয়েছিলেন ভারতীয় সিনেমার অনেক কলাকুশলীরা। কিন্তু এবার ঘটেছে এক অন্যরকম ঘটনা, অভিনেতা রামচরণের ( Ramcharan ) প্রশংসায় ভরিয়ে দিলেন ইউক্রেনের নাগরিক তথা সামরিক সদস্য। 

সেই ব্যক্তি ভিডিওর মাধ্যমেই চরণের মানবিকতাকে কুর্নিশ জানিয়েছেন। বললেন, আমার নাম রাস্টি। রামচরণ যখন ইউক্রেনে শুটিং করেছিলেন আমি তার দেহরক্ষী ছিলাম। সেই সম্পর্ককে মাথায় রেখেই দেশের এমন সময় খোঁজ নিয়েছেন ভারতীয় অভিনেতা।  নিজে থেকেই যোগাযোগ করেন, জিজ্ঞেস করেন রাস্টি তুমি ঠিক আছো? পরিবারের সবাই কেমন আছেন? সঙ্গে আরও বলেন তোমার পরিবারের জন্য আমি যদি কিছু করতে পারি তবে খুশি হব। উত্তরে রাস্টি জানান, সে সামরিক বাহিনীতে যোগদান করেছে। পরমুহূর্তেই রাস্টির পরিবারের উদ্দেশ্যে টাকা পাঠান রাম। তাতেই বেজায় খুশি ইউক্রেনের সেই পরিবার। আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েই রাস্টি বলেন আপনার সাহায্যে এখন পরিস্থিতি অনেকটা ভাল। তবে যুদ্ধ শেষ হয় নি, নিজেদের ঘর পরিবারকে রক্ষা করতে আমরা তৎপর। 

আর আর আর এর শুটিং এর সময়কালে ইউক্রেনের এই নিরাপত্তা রক্ষির সঙ্গে আলাপ হয় রামচরণের। মাঝখানে কেটে গেছে বেশ অনেক দিন, তারপরেও যে রাম তাকে ভুলে না গিয়ে এতটা সাহায্য করেছেন তাতেই আপ্লুত রাস্টি। এর আগে, সোনু সুদ থেকে প্রিয়াঙ্কা চোপড়া – ইউক্রেনীয় মানুষের স্বার্থে আওয়াজর তুলেছেন অনেকেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor ramcharan helped his bodyguard in ukraine