বড় খবর


‘ব্যয়বহুল’ ফিল্ম ফেস্টিভ্যালে গরহাজির! কিন্তু মোদীর সঙ্গে সেলফি রুদ্রনীলের

বিজেপিতে আরও এক কদম বাড়ালেন? রাজনৈতিক মহলের অন্দরে জল্পনা তুঙ্গে।

Rudra

অতিমারী আবহে এত খরচ করে চলচ্চিত্র উৎসবের আয়োজন কি আদৌ যুক্তিসঙ্গত? কলকাতা আন্তর্জাতিক উৎসব (Kolkata International Film Festival)-এর সময় প্রশ্ন তুলেছিলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh )। তাই ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিতও থাকেননি। এবার সেই তিনিই নেতাজির ১২৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ভিক্টোরিয়ার সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিলেন? ফেসবুকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে একটি সেলফি পোস্ট করার পরই অভিনেতার উদ্দেশে ধেয়ে এসেছে বাক্যবাণ। জানুয়ারির গোড়া থেকেই জল্পনা যে একদা তৃণমূলের সঙ্গে জড়িত অভিনেতা রুদ্রনীল এবার গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন। দিন কয়েক আগে শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর বাক্যালাপ সেই জল্পনাকে আরও উসকে দিলেও, এবার মোদীর সঙ্গে সেলফি পোস্ট কিন্তু রুদ্রনীলের বিজেপিতে যোগ দেওয়ার গুঞ্জনের যজ্ঞে ঘৃতাহূতি দিয়েছে বললেই চলে!

আজ, ২৩ জানুয়ারি দেশনায়ককে সম্মান জানিয়ে ভিক্টোরিয়া মেমরিয়ালে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একদিনের বাংলা সফরে এসে নেতাজি নিয়ে বক্তৃতা রাখলেও এটা যে একুশের বিধানসভা নির্বাচনের ‘মোক্ষম’ স্ট্র্যাটেজি, তা নিয়ে রাজনৈতিক মহলের অন্দরে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে। আর সেই সাংস্কৃতিক অনুষ্ঠানেই যোগ দিয়েছিলেন রুদ্রনীল ঘোষ। প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি পোস্ট করে নিজেই জানিয়েছেন সেকথা।

মুখে মাস্ক, চোখে উল্লাস নিয়ে নরেন্দ্র মোদীর সঙ্গে নিজস্বী তুলেছেন রুদ্রনীল ঘোষ। সেই ফ্রেমে দেখা গেল রাজ্যপাল জগদীপ ধনকড়কেও। যিনি সম্প্রতি আরেক তৃণমূল মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীত্বের ইস্তফা গ্রহণ করেছেন। মোদীর সঙ্গে এই ছবি পোস্ট করতেই টলিউড অভিনেতার বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা যে আরও পাকাপাকি হয়ে গেল, তা বলাই বাহুল্য।

দিন দুয়েক আগেই হরিদেবপুরে এক অভিনেতার জন্মদিনের পার্টিতে গিয়ে শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ হয় তাঁর। রাজনীতির ময়দানে সেভাবে সক্রিয় না থাকলেও দীর্ঘদিন ধরেই যেহেতু তৃণমূলের সঙ্গে জড়িত রুদ্রনীল, তাই বিগত আট-দশ বছর ধরেই একে অপরকে চেনেন বলে জানিয়েছিলেন অভিনেতা। এপ্রসঙ্গে অভিনেতার বক্তব্য, সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতাকে তিনি জানান যে, আর কিছুদিন পরে এই সিদ্ধান্ত নেবেন। এখন তাঁর কিছু পেশাগত কাজ রয়েছে। এর আগে জন্মদিনে বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডার সঙ্গে তাঁরা সাক্ষাৎ। এবং কৈলাস বিজয় বর্গীয় সঙ্গে তাঁর দেখা করার ইচ্ছেপ্রকাশ সেই জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে বই কমায়নি! এবার অতিমারী আবহে কলকাতা চলচ্চিত্র উৎসবকে ‘ব্যায়বহুল’ আখ্যা দিয়ে ভিক্টোরিয়ার সাংস্কৃতিক অনুষ্ঠানে হাজির হয়ে মোদীর সঙ্গে সেলফি পোস্ট করে কি বিজেপির দিকে আরও এক কদম বাড়ালেন রুদ্রনীল? উঠছে প্রশ্ন।

With our honourable Prime Minister

Posted by Rudranil Ghosh on Saturday, January 23, 2021

Web Title: Actor rudranil ghoshs viral selfie with pm narendra modi joining bjp soon on cards

Next Story
‘বোন হলেও ওই তরুণী কোনও প্রতিবাদ করবেন না!’, সৌরভকে নিয়ে বিস্ফোরক সুদীপ্তাsudipta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com