বড় খবর

শিল্পীদের ‘রগড়ে’ দেবেন! দিলীপের ‘শাসানি’র তীব্র প্রতিবাদ রূপাঞ্জনার

“না ন্যাকামি করছি না। আমার বিজেপি কর্মী এবং শিল্পীদেরও বলছি কাপুরুষ হবেন না। যথেষ্ট হয়েছে! আমি এই ধরনের অপমানজনক ব্যবহার সমর্থন করি না।”

বারবার বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থাকেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। ধমকি-হুমকি তো আছেই, মহিলা-পুরুষ নির্বিশেষে একাধিক বার বিতর্কিত মন্তব্য করে ভর্ৎসিতও হয়েছেন মেদিনীপুরের সাংসদ। কয়েক দিন মুখ্যমন্ত্রী শাড়ি পরে পা দেখানো নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন দিলীপ। তার আগে মমতাকে বারমুডা পরার পরামর্শ দিয়েও বিতর্কে জড়়ান। এবার বিতর্কিত মন্তব্যের জেরে দলেরই সদস্য তথা অভিনেত্রী কটাক্ষ করলেন সভাপতিকে। শিল্পীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় ফেসবুকে ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

বরাবরই ঠোঁটকাটা রূপাঞ্জনা। বিজেপিতে যোগ দিয়েছেন বেশ কয়েক বছর হল। কিন্তু দলের মধ্যে কারও ভুলভ্রান্তি দেখলে তিনি চুপ করে বসে থাকেন না। কয়েক দিন আগেই দোল উৎসবের সময় গঙ্গাবক্ষে একটি অনুষ্ঠানে মদন মিত্রর সঙ্গে পায়েল-শ্রাবন্তী-তনুশ্রীদের নাচ-গান করতে দেখে ফেসবুকে তীব্র আপত্তি জানান রূপাঞ্জনা। এবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যে ক্ষুব্ধ হলেন অভিনেত্রী। ফেসবুকেই তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি।

কী বলেছিলেন দিলীপ? সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় শিল্পীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। বলেন, “শিল্পীদের বলছি আপনারা গান গান, নাচুন। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতিটা আমাদের করতে দিন। নাহলে রগড়ে দেব। আর শিল্পীরা জানেন, আমি কীভাবে রগড়াই।” এই মন্তব্যের পরই রাজ্য রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে। শিল্পীমহলেও শোরগোল হয়েছে। অনেকেই এই মন্তব্যের নিন্দা করেছেন। এবার ফেসবুকে মন্তব্যের প্রতিবাদ করেন রূপাঞ্জনা। লেখেন, “আজ শিল্পী হয়ে নিজেকে খুব ছোট মনে হচ্ছে। রং মাখি বলে আমাদের এভাবে অপমান করা হবে? রগড়ে দেওয়া হবে আমাদের পরিশ্রম। আমাদের নিজেদের কাজের প্রতি সততা নিষ্ঠাকে অসম্মান করা হবে?”

তিনি আরও লেখেন, “না ন্যাকামি করছি না। আমার বিজেপি কর্মী শিল্পীদেরও বলছি কাপুরুষ হবেন না। যথেষ্ট হয়েছে! আমি এই ধরনের অপমানজনক ব্যবহার সমর্থন করি না।” উল্লেখ্য, কয়েকদিন আগে একটি টিভি চ্যানেলের বিতর্ক অনুষ্ঠানে অভিনেত্রী মোনালিসার সঙ্গে তর্কাতর্কি হয় দিলীপের। মুখ্যমন্ত্রীর পোশাক নিয়ে অশালীন মন্তব্য করার প্রতিবাদ করেছিলেন মোনালিসা। তার উত্তরে দিলীপ বলেন, “ন্য়াকামি করবেন না।” সেই ঘটনারও নিন্দা করেন অনেকে। এবার দলেরই সদস্য রূপাঞ্জনা দিলীপের মন্তব্যের তীব্র প্রতিবাদ করলেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor rupanjana mitra protests dilip ghoshs remarks on artists

Next Story
করোনার থাবায় ত্রস্ত বলিউড! অক্ষয়ের পর এবার আক্রান্ত গোবিন্দা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com