scorecardresearch

বড় খবর

আত্মহত্যার চেষ্টা টেলি-অভিনেতার! শোরগোল হতেই বিস্ফোরক শৈবালের প্রতিবেশীরা

রক্তাক্ত শরীরেই ভিডিও পোস্ট করেন শৈবাল ভট্টাচার্য।

আত্মহত্যার চেষ্টা টেলি-অভিনেতার! শোরগোল হতেই বিস্ফোরক শৈবালের প্রতিবেশীরা
টেলি-অভিনেতা শৈবাল ভট্টাচার্যের আত্মহত্যার চেষ্টা

ফের টেলিপাড়ায় আত্মহত্যার চেষ্টা। পল্লবী, বিদিশাদের পথেই হাঁটতে চেয়েছিলেন শৈবাল ভট্টাচার্য। কড়িখেলা, উড়ন তুবড়ি, থেকে প্রথমা কাদম্বিনী, মিঠাই-এর মতো একাধিক হিট সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। ইন্ডাস্ট্রিতে শৈবাল ভট্টাচার্যের মুখ অতি চেনা। মঙ্গলবার সকালে সেই অভিনেতার একটি রক্তাক্ত পোস্টেই তোলপাড় স্টুডিও পাড়া।

নিজের বাড়িতেই আত্মহত্যার চেষ্টা করেন শৈবাল। তাঁর পোস্ট করা ভিডিওতে দেখা যায়। আয়নার কাঁচে সজোরে মাথা ঠোকেন। তারপর ভাঙা কাঁচ দিয়ে নিজের হাতে পায়ে আঘাত করেন। মাথা ফেটে গিয়ে গোটা শরীর রক্তে ভিজে যায়। সেই ভিডিও দেখে নেটপাড়ার প্রায় শিউড়ে ওঠার জোগাড়!

মদে আসক্তি ও পেশাগত কারণে মানসিক অবসাদের জেরেই শৈবাল আত্মহত্যার চেষ্টা করেছেন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। এমন কাণ্ড ঘটানোর পরই তাঁকে নিয়ে যাওয়া হয় চিত্তরঞ্জন হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর অবশ্য ছেড়েও দেওয়া হয়। ঠিক কী কারণে আত্মহননের মতো সাংঘাতিক পথ বেছে নিতে চাইছিলেন শৈবাল ভট্টাচার্য?

[আরও পড়ুন: ‘বীভৎসভাবে ফেঁসে গেলাম’, জেলে বসেই মায়ের জন্য দুশ্চিন্তা অর্পিতার]

মানসিক উদ্বেগ নাকি অবসাদ থেকেই এমন প্রবণতা? উঠছে প্রশ্ন। অভিনেতা ঘনিষ্ঠ সূত্রে খবর, আইনি জটিলতায় জড়িয়েছিলেন শৈবাল। কীরকম? কসবা থানার বোসপুকুর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন অভিনেতা ও তাঁর স্ত্রী স্নিগ্ধা। এই এলাকাতেই তাঁদের এক পুরনো ফ্ল্যাট রয়েছে। যা বিক্রির চেষ্টা করছিলেন। কিন্তু একাধিকবার আইনি জটিলতায় পড়তে হয় তাঁকে ওই ফ্ল্যাট নিয়ে।

এদিকে অভিনয় করে যা অর্থ উপার্জন হচ্ছে, তা সংসার চালাতে পারছিলেন না। তাই কি নেশার ঘোরে আয়নায় মাথা ঠুকে, তারপর সেই ভাঙা কাঁচ দিয়ে হাত-পা কেটে আত্মহত্যার চেষ্টা? টেলিপর্দার জনপ্রিয় অভিনেতা শৈবাল ভট্টাচার্যের প্রতিবেশীরা কিন্তু অন্য কথাই বলছেন।

শৈবালের পাড়া-প্রতিবেশীদের কথায়, এই প্রথমবার নয় এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেতা। বছর দেড় আগে ধারালো অস্ত্র দিয়ে নিজের পেট কেটে ফেলার চেষ্টা করেছিলেন। তাঁদের দাবি, কখনও শৈবাল ভট্টাচার্য নেশার ঘোরে বিবস্ত্র হয়ে ঘুরতেন, আবার কখনও বা নিজেকে রক্তাক্ত করে স্যাডিস্টিক প্লেজার পেতেন। অভিনেতার এমন কাণ্ড-কারখানায় অতিষ্ট প্রতিবেশীরা। নিজমুখেই তাঁর এমন কথা জানিয়েছেন সংবাদমাধ্যমে।

***আত্মহত্যা কখনোই সমাধানের পথ নয়। মানসিক অবসাদ হলে মনোবিদের পরামর্শ নিন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor saibal bhattacharya attempt suicide neighbors on viral video