বড় খবর

ফোন নম্বর ফাঁস! ‘খুনের হুমকি দিচ্ছে BJP, মোদী-শাহ চুপ থাকব না’, পুলিশের দ্বারস্থ সিদ্ধার্থ

“অতিমারীর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় মোদী সরকার ব্যর্থ”, সমালোচনা করেই বিপাকে পড়েন বলিউড তথা দক্ষিণী অভিনেতা।

siddharth

“ফোন করে বিজেপির লোকেরা খুন-ধর্ষণের হুমকি দিচ্ছে। নরেন্দ্র মোদী (Narendra Modi), অমিত শাহ (Amit Shah) আপনারা চেষ্টা করে যান, কিন্তু আমি কিছুতেই চুপ করব না!”, বিস্ফোরক অভিনেতা সিদ্ধার্থ (Siddharth)। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে শেষমেশ আত্মসুরক্ষার্থে পুলিশের দ্বারস্থ হতে বাধ্য হন বলিউড তথা দক্ষিণী অভিনেতা।

বলিউড অভিনেতা সিদ্ধার্থর ফোন নম্বর ভাইরাল। দিনে অন্তত ৫০০ বার খুনের হুমকি পাচ্ছেন তিনি ও তাঁর পরিবার। এমনকী, ধর্ষণের হুমকিও দেওয়া হচ্ছে পরিবারের মহিলা সদস্যদের! বিজেপিকে কাঠগড়ায় তুললেন ‘রং দে বাসন্তী’ অভিনেতা। সিদ্ধার্থের অভিযোগ, বিজেপির IT সেল-ই তাঁর ব্যক্তিগত যোগাযোগ নম্বর ছড়িয়ে দিয়েছে। আর তারপর থেকেই ২৪ ঘণ্টায় অন্তত পাঁচশোর-ও বেশি খুন-ধর্ষণের হুমকি ফোন, মেসেজ আসছে । টুইটে সেকথা জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর উদ্দেশে হুঁশিয়ারি দেগেছেন সিদ্ধার্থ। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়া রীতিমতো তোলপাড়! টুইটার ট্রেন্ডিং #IStandWithSiddharth।

অতিমারী (Covid-19) দ্বিতীয় ঢেউ মোকাবিলায় মোদী সরকার ব্যর্থ, এই মর্মেই নেটদুনিয়ায় সরব হয়েছিলেন বলিউড তথা দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ। তারপরই অভিনেতার ফোন নম্বর ভাইরাল হয়ে যায়। এবং ক্রমাগত খুন-ধর্ষণের হুমকি আসতে থাকে। টুইটে সিদ্ধার্থ লেখেন, “তামিলনাড়ু বিজেপি আইটি (BJP IT Cell) সেলের তরফে আমার ফোন নম্বর ভাইরাল করে দেওয়া হয়েছে। গত ২৪ ঘণ্টায় পাঁচশোরও বেশি খুন-ধর্ষণের হুমকি পেয়েছি। এবং যে সব নম্বর থেকে ফোন এসেছে, সেগুলির প্রত্যেকটিরই বিজেপির সঙ্গে লিঙ্ক রয়েছে। যথাযোগ্য প্রমাণ-সমেত পুলিশের কাছে রেকর্ড জমা দিয়ে এসেছি। নরেন্দ্র মোদী, অমিত শাহ আপনারা চেষ্টা করে যান, কিন্তু আমি চুপ করব না!”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor siddharth slams narendra modi amit shah for death threatening

Next Story
যাদবপুরের ল্যাবের অক্সিজেন সিলিন্ডার যাচ্ছে কোভিড রোগীদের বাড়ি, SFI-কে কুর্নিশ শ্রীলেখারsreelekha
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X