বড় খবর


রাজনৈতিক উদ্দেশেই ফেসবুক পেজ ‘হ্যাকড’! লালবাজার সাইবার সেলের দ্বারস্থ সোহম

যুব তৃণমূলের সহ-সভাপতির হুঁশিয়ারি, “অপরাধীদের নাগালে আনতে তৎপর কলকাতা পুলিশ।”

Soham

দিন যত যাচ্ছে, একের পর এক টলিউড তারকারা সাইবার ক্রাইমের শিকার হচ্ছেন। সুরকার জয় সরকার, অভিনেত্রী মানালি দে’র পর এবার সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বুধবারই অভিনেতার ফেসবুক পেজ হ্যাক হয়। এরপর তড়িঘড়ি লালবাজার সাইবার সেলের দ্বারস্থ হন সোহম। প্রথমে অবশ্য বেহালা থানায় অভিযোগ দায়ের করেছিলেন যুব তৃণমূলের সহ-সভাপতি। তবে পরে লালবাজারের সাইবার ক্রাইম বিভাগের সঙ্গে যোগাযোগ করেন তিনি।

সোহমের দাবি, “রাজনৈতিক উদ্দেশ্যেই অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে।” সামনেই একুশের বিধানসভা নির্বাচন। সোশ্যাল মিডিয়াতে বিরোধীপক্ষ যে বেজায় আস্ফালন শুরু করেছে, এমন সুর এর আগেও শোনা গিয়েছে যুব তৃণমূলের সহ-সভাপতির গলায়।

প্রসঙ্গত, পুলিশে দায়ের করা ওই অভিযোগনামায় সোহম জানিয়েছেন, মঙ্গলবার থেকেই বিভিন্ন লোকেশন থেকে আইওএস ডিভাইসের মাধ্যমে অভিনেতার ফেসবুক পেজ হ্যাক করার চেষ্টা করা হচ্ছিল। এদিন হঠাৎ-ই তিনি লক্ষ্য করেন যে, ফেসবুকে তাঁর ফলোয়ারের সংখ্যা ৯ লক্ষ থেকে কমে ২ লক্ষতে দাঁড়িয়েছে। শুধু তাই নয়, মুছে দেওয়া হয়েছে ১৯ অক্টোবর ২০২০ থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত যাবতীয় পোস্টও।

এমন ঘটনার পরই সোহম চক্রবর্তী একটি লাইভ ভিডিও করতে বাধ্য হন। সেখানে তিনি বলেন, যে বা যাঁরা তাঁকে দমানোর চেষ্টা করছেন, কোনও লাভ হবে না। অপরাধীদের নাগালে আনতে তৎপর কলকাতা পুলিশ। পাশাপাশি সংশ্লিষ্ট ভিডিওতে অনুরাগীদের পাশে থাকার অনুরোধও জানিয়েছেন অভিনেতা টলিউড তারকা তথা যুব তৃণমূলের সহ-সভাপতি।

Web Title: Actor soham chakrabortys facebook page hacked filed complaint

Next Story
কেলেঙ্কারি কাপুর পরিবারে! আর্থিক কারচুপি মামলায় ED’র জালে রণবীরের তুতোভাই আর্মানarman-jain
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com