scorecardresearch

বড় খবর

Nusrat Jahan: পাহাড়ে গিয়ে লেশহীন নুসরৎ, ক্যামেরা ফের ধরল অভিনেত্রীর বেবি বাম্প

Nusrat Jahan: এদিন তাঁর ইনস্টা পোস্ট দেখে নেটিজেনরা নিশ্চিত হয়েছেন, সত্যি সন্তানসম্ভবা নুসরৎ জাহান।

Sudeshna Roy, Nusrat Jahan, Nusrat Jahan pregnancy, tollywood, নুসরত জাহান, সুদেষ্ণা রায়, bengali news today
সুদেষ্ণা রায়ের সঙ্গে মাতৃত্ব ও নারীদের ক্ষমতায়ন নিয়ে আলোচনায় নুসরত জাহান

শনিবার ইনস্টাগ্রাম প্রোফাইলে গৌর গোপাল দাসের ১০ সেকেন্ডের ভিডিও পোস্ট করেছিলেন নুসরৎ। নেট দুনিয়ার শোরগোল পড়েছিল, তাহলে কি আধ্যাত্মিক পথেই শান্তি খুঁজছেন সাংসদ-অভিনেত্রী? সেই প্রশ্নের আবহেই রবিবার স্বমহিমায় নেট দুনিয়ায় ধরা দিলেন নুসরৎ। এদিন তাঁর ইনস্টা পোস্ট দেখে নেটিজেনরা নিশ্চিত হয়েছেন, সত্যি সন্তানসম্ভবা নুসরৎ জাহান।

ছুটির সকালে দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরৎ। কোনও এক পাহাড়ি জনপথে দেখা যাচ্ছে তাঁকে। মুখে হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। ছবিই বলে দিচ্ছে সাম্প্রতিক ঝড়–ঝাপটা কিছুটা স্বস্তিতে সাংসদ-অভিনেত্রী। ছবিতে ক্রিম রঙের টপ এবং নীল জিনসের সঙ্গে নিজেকে মুড়েছেন গোলাপি চাদরে। চাদরের আড়ালেও ভিনেত্রীর বেবি বাম্প খানিক দৃশ্যমান। দু’হাত দিয়ে অনাগত সন্তানকে আগলে রেখেছেন নুসরত। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘উদারতা সব কিছু বদলে দেয়।’ দেখুন সেই পোস্ট:

এদিকে, তাঁর এই সন্তানের পিতা কে? এই প্রশ্নের জবাবে নীরব অভিনেত্রী। কিন্তু নেট দুনিয়া চালিয়ে গিয়েছে বিস্তর কাঁটাছেঁড়া। মাঝে একদিন তাঁর লিভ-ইন সঙ্গী নিখিল দাবি করেছিলেন, অগাস্ট-সেপ্টেম্বরে মা হতে চলেছেন নুসরৎ। তাঁর এই দাবির পক্ষে বা বিপক্ষে কোনও মন্তব্য করেননি সাংসদ-অভিনেত্রী।

শুধু বলেছিলেন, নারীরা শক্তিশালী হলেই সমস্যা। এদিকে, নুসরৎ-ময় সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম। সাংসদ-নায়িকার ব্যক্তিগত জীবন-সম্পর্কের টানাপোড়েন, মা হওয়া নিয়ে নিয়ে বিতর্ক-সমালোচনার অন্ত নেই। তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন কৌতূহল তুঙ্গে, তার মাঝেই আগে একবার প্রকাশ্যে এসেছে নুসরত জাহানের বেবি বাম্পের ছবি।

আজ্ঞে! কোনও জল্পনা নয়। সাংসদ-অভিনেত্রী সত্যিই মা হতে চলেছেন। এযাবৎকাল প্রকাশ্যে এই নিয়ে তিনি কোনওরকম মন্তব্য করেনননি বটে! তবে নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক তুঙ্গে। নিত্য কটাক্ষও শুনতে হচ্ছে তাঁকে। দিন কয়েক আগেই সাংসদ-নায়িকার সমর্থনে কথা বলেছিলেন তসলিমা নাসরিন।  সমাজে নারীর অবস্থান এবং কোন চোখে তাঁদের দেখা হয় সেই বিষয়ে সুস্পষ্ট মতামত দিয়েছেন এই বাংলাদেশী লেখিকা।  

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor turned tmc mp nusrat shares her baby bump in an instagram post entertainment