‘ধর্মবিশ্বাসে আঘাত’ অভিনয়ে ইতি টানলেন জায়রা ওয়াসিম

২০১৬-য় আমির খানের বিপরীতে বলিউডে অভিষেক হয়েছিল জায়রা ওয়াসিমের। মাত্র পাঁচ বছরের কেরিয়ার। এরমধ্যেই বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

By: Mumbai  Updated: June 30, 2019, 04:14:49 PM

জায়রা ওয়াসিম, পাঁচ বছরের বলিউড কেরিয়ারে খ্যাতির মধ্যে গগনে পৌঁছে গিয়েছিলেন তিনি। এবার এই পাঁচ বছরের কেরিয়ার ছাড়লেন তিনি। ইনস্টাগ্রামে একটি লম্বার চিঠি লিখে এর কারণও জানিয়ে দিলেন অভিনেত্রী। জাতীয় পুরস্কার প্রাপ্ত জায়রা ওয়াসিম রবিবার সোশাল মিডিয়ায় যা জানিয়েছেন, তিনি তাঁর কাজ নিয়ে খুশি নন। পোস্টে তিনি বারবার বলেছেন, ”সিনেমা তাঁর ধর্ম ও বিশ্বাসের মাঝখানে আসছে।”

তিনি বলেছেন, ”যদিও আমি এই পেশায় ফিট করে গিয়েছি কিন্তু আমি এখানকার জন্য নই।” আসলে জায়রার পোস্ট অনুযায়ী, তিনি পাঁচবছর আগে যখন বলিউডে পা রেখেছিলেন তার সামনে জনপ্রিয়তার বিশাল দরজ খুলে গিয়েছিল। তখন সবে তিনি ভাল ও মন্দের ফারাক করতে শিখছেন। মানুষের সামনে তাকে রোল মডেল হিসাবে চিহ্নিত করা হয়েছে। কিন্তু এতকিছুর মাঝেও আমি কাজ করে যাচ্ছিলাম। কিন্তু ক্রমাগত এই কাজ আমাকে আমার ধর্মবিশ্বাস থেকে দূরে ঠেলে দিচ্ছে। এত ছোটজীবনে এই বিশাল লড়াই আমি লড়তে পারব না। সুতরাং, সিদ্ধান্ত নিলাম।”

 

View this post on Instagram

 

A post shared by Zaira Wasim (@zairawasim_) on

অভিনেত্রী জানিয়েছেন, ”এই কাজ তাকে ক্রমশ অসেচতন তৈরি করছিল। আমি অন্য মানুষ তৈরি হওয়ার চেষ্টা করছিলাম যা আমি নই। আমি ধর্মবিশ্বাসে অন্তরায় হয়ে দাঁড়াচ্ছিল। যদিও এখান থেকে অনেক ভালবাসা, সম্মান আমি পেয়েছি।”

জায়রা আরও বলেছেন, ”তিনি নিজের উপর থেকে সমস্ত আর্শীবাদ হারিয়ে ফেলছিলেন। এই কাজের আবহাওয়া আল্লার সঙ্গে তাঁর সম্পর্ক আঘাতের মুখে পড়ছিল। কোরানের বিশাল জ্ঞান থেকে আমি শান্তি খুঁজে পেয়েছি। উপরওয়ালার জ্ঞান, করুণাতেই শান্তির পথ।” প্রসঙ্গত, মার্চেই শেষ করেছেন সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। ছবিতে জায়রা ছাড়াও রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, রোহিত সরাফ প্রমুখরা।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actor zaira wasim quits bollywood

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

করোনা আপডেটস
X