বড় খবর

ফের বিতর্কে ‘দ্য কপিল শর্মা শো’, আদালতের দৃশ্যে মদ্যপানের জেরে দায়ের FIR

আদালত অবমাননার অভিযোগ উঠল কপিল শর্মার বিরুদ্ধে।

Kapil Sharma, he Kapil Sharma Show, FIR against he Kapil Sharma Show, কপিল শর্মা শো, কপিল শর্মা, 'দ্য কপিল শর্মা শো'য়ের বিরুদ্ধে FIR, bengali news today
'দ্য কপিল শর্মা শো'য়ের বিরুদ্ধে FIR

আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান! গুরুতর অভিযোগ ‘দ্য কপিল শর্মা শো’য়ের (The Kapil Sharma Show) বিরুদ্ধে। আর সেই প্রেক্ষিতেই আদালত অবমাননার অভিযোগ উঠল জনপ্রিয় রিয়ালিটি শোয়ের বিরুদ্ধে। যার জেরে দায়ের হয়েছে FIR।

শোয়ের ডিরেক্টর এমপি সিং ও সঞ্চালক কপিল শর্মার (Kapil Sharma) বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সুরেশ ধাকড় নামে জনৈক আইনজীবী। মধ্যপ্রদেশের শিবপুর ডিসট্রিক্ট কোর্টে ওই আইনজীবী অভিযোগ দায়ের করার সময়ে জানান, “এপ্রিলের ২১ তারিখে সোনি টিভিতে সম্প্রচারিত ‘দ্য কপিল শর্মা শো’য়ে আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে।”

আইজীবীর অভিযোগ, একটি কোর্টরুম দৃশ্যে শোয়ের এক চরিত্র একটি মদের বোতল হাতে নিয়ে মঞ্চে হাজির হন। শুধু তাই নয়, পরের দৃশ্যে দেখা যায়, তিনি অন্যদেরকেও সেই মদ চেখে দেখতে বলেন। আদালতের দৃশ্যে এহেন কর্মকাণ্ড গর্হিত অপরাধ। চাইলে নির্মাতারা এই বিষয়টিকে পুরোপুরি কাল্পনিক বলেও সতর্কীকরণ দিতে পারতেন। কিন্তু তাঁরা সেটাও করেননি।

[আরও পড়ুন: মৃত্যুর পরেও বাঁচতে চান ‘গানওয়ালা’! মরণোত্তর দেহদানে অঙ্গীকারবদ্ধ কবীর সুমন]

এখানেই থামেননি সুরেশ ধাকড়। পেশায় আইনজীবী ওই ব্যক্তির অভিযোগ, এর আগেও ‘দ্য কপিল শর্মা শো’য়ে বিভিন্নরকম আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে। তখন সেই বিষয়ে কালেক্টর ও পুলিশ সুপারিন্টেডেন্টকে জানিয়েও লাভ হয়নি। কিন্তু তাতেও লাভ হয়নি। দায়ের করা যায়নি FIR। এবার সরাসরি মধ্যপ্রদেশের শিবপুর ডিসট্রিক্ট কোর্টে যোগাযোগ করে অভিযোগ দায়ের করেছেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে টেলিভিশনে যাত্রা শুরু করে কমেডিয়ান কপিলের ‘দ্য কপিল শর্মা শো’। বছরখানেকের মধ্যেই সেই শোয়ের জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছয়। সুনীল গ্রোভার, ক্রুষ্ণা অভিষেক, কিক্কু সারদা থেকে শুরু করে সুমনা চক্রবর্তী, ভারতী সিং-রাও এই শোয়ের সুবাদেই বেজায় জনপ্রিয়তা লাভ করে। বর্তমানে সংশ্লিষ্ট শোয়ের তৃতীয় মরসুম চলছে। এর মাঝেই বিতর্কে জড়িয়েছে একাধিকবার। এবার আদালত অবমাননার অভিযোগ উঠল ‘দ্য কপিল শর্মা শো’য়ের বিরুদ্ধে। শোয়ের নির্মাতারা যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actors drinking in courtroom scene fir against the kapil sharma show

Next Story
শুটিংয়ে বিপত্তি, গোড়ালির হাড়ে চিড়, চোট নিয়েই কাজ করছেন অঙ্কুশAnkush Hazra, Ankush Hazra shooting, Ankush Hazra fractured ankle, অঙ্কুশ হাজরা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com