scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

আইপিএল নিলামে থাকবেন না প্রীতি জিন্টা, সাফ জানালেন কারণ

পাঞ্জাব কিংসের টেবিলে দেখা যাবে না দলের অন্যতম মালকিনকে।

আইপিএল নিলামে থাকবেন না প্রীতি জিন্টা, সাফ জানালেন কারণ
আই পি এল নিলামে কাল থাকছেন না প্রীতি

IPL নিলামের প্রস্তুতি তুঙ্গে। আগামিকাল এবং পরশু অর্থাৎ ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে এবছরের নিলাম আসর বসছে। প্রতিবারের মতোই টিমের সদস্য কিংবা খেলোয়াড়দের মধ্যে কে থাকছেন আর কে নয়, এই নিয়ে গুঞ্জনের রেশ। তবে এবছরের নিলামে পাঞ্জাব কিংসের সহ-কর্ণধার প্রীতি জিন্টাকে ( Preity Zinta ) দেখা যাবে না! কিন্তু কেন? 

বেশ কিছুদিন আগেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি। তাদের দেখভালেই সময় কাটিয়ে দিচ্ছেন আজকাল, সাফ জানিয়ে দিলেন, বাচ্চারা একদম ছোট, তাদের দুজনকে ফেলে রেখে এবারের আইপিএল নিলামে উপস্থিত হতে পারবেন না তিনি। গত কিছুদিন ধরে টিম সিলেকশন নিয়েই বেশ মানসিক চাপের মধ্যে দিয়ে যাচ্ছেন। এখানেই শেষ নয়! পাঞ্জাব কিংসের সমর্থকদের থেকে জানতেও চেয়েছেন, তাঁরা লাল রঙা জার্সিতে কাদের দেখতে চান? নতুন সাজেশন চাইলেও কেউ অবশ্যই দিতে পারেন বলেই জানিয়েছেন অভিনেত্রী। সকলের কথা শুনবেন তিনি। 

টিমের সদস্যদের সঙ্গে সবরকম আলোচনাই সেরেছেন তিনি। তবে তার অনুপস্থিতিতে সিলেকশন হবে সেই নিয়ে হালকা চিন্তাতেও রয়েছেন বেশ। ফ্যানদের মধ্যেই কেউ কেউ বলেন, “ডেভিড ওয়ার্নার এবং রাবাদাকে নিয়ে আসুন”। আবার কেউ বলেন, “শ্রেয়াস, ভুবনেশ্বর কুমার কিংবা অমিত মিশ্রকে দলে সংযোজন করুন”। আবার কারওর বক্তব্য, নিলাম চলাকালীন তাঁকে দেখতে না পেয়ে খুবই মিস করবেন। 

টিমের মালিক হওয়ার সঙ্গেই তিনি যে মা, এর প্রমাণ অক্ষরে অক্ষরে বুঝিয়েছেন অভিনেত্রী। তাই বলে খেলার ময়দানে না থাকলেও ভার্চুয়াল ভাবে টিমের অন্যান্যদের মতোই বেশ তৎপর তিনি। এখন নিলামে পাঞ্জাব কিংসের দলে কারা আসেন সেটাই দেখার!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress and co owner preity zinta kings xi punjab will not be present at auction tomorrow