বড় খবর

Nusrat Jahan: গৌর গোপাল দাসের পেপ টকেই ঘুরে দাঁড়াতে চান নুসরত? কী বলছে ইনস্টাগ্রাম স্টোরি

Nusrat Jahan: এবার আধ্যাত্মিক পথে গিয়েই জীবনে ঘুরে দাঁড়াতে চাইছেন নুসরত? শনিবার ইনস্টাগ্রামে ১০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

Nusrat Jahan, Nikhil Jain, Gour Gopal Das Tollywood
গত কয়েকদিন ধরেই নানভাবে বিতর্কে জড়িয়েছেন তিনি।

মানসিক জোর ফিরে পেতে গৌর গোপাল দাসের পেপ টকে ভরসা রাখছেন নুসরৎ জাহান। তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট সেই বার্তা দিয়েছে। গত কয়েকদিন ধরে নেট দুনিয়ার ‘খাপ পঞ্চায়েত’-এ বিদ্ধ এই সাংসদ-অভিনেত্রী। নুসরতের ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েন এবং সন্তানসম্ভবা হয়ে ওঠার খবর। কোনওকিছুই গোপন নেই। সামাজিক মাধ্যম সবই জানে।

নানা প্রশ্নবাণ এবং কটু মন্তব্যে ক্ষতবিক্ষত এই অভিনেত্রী। তাই এবার আধ্যাত্মিক পথে গিয়েই জীবনে ঘুরে দাঁড়াতে চাইছেন নুসরৎ? শনিবার ইনস্টাগ্রামে ১০ সেকেন্ডের একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। গৌরগোপাল দাসে সেই ভিডিওয় জীবনকে সহজ করে তোলার উপায় বলে দেওয়া। তিনি বলছেন, ‘জীবন কখনওই সহজ নয়। জীবনকে সহজ করে নিতে হয়। কখনও কিছু জিনিসের সঠিক পরিবর্তন ঘটিয়ে, আবার কখনও কয়েকটি জিনিস এড়িয়ে গিয়ে তা করা সম্ভব।’ গৌর গোপাল দাসের এই ভিডিও শেয়ার করেছেন নুসরৎ।

গৌর গোপাল দাস তাঁর কথার মাধ্যমে বহু মানুষকে উদ্বুদ্ধ করেন। নেটমাধ্যমেও তাঁর অসংখ্য অনুগামী। ইনস্টাগ্রাম এবং ইউটিউব মিলিয়ে তাঁর অনুগামীর সঙ্গে প্রায় ৬ মিলিয়নের বেশি। বরাবর তাঁর অনুরাগীদের নেতিবাচক পথ এড়িয়ে চলতে পরামর্শ দিয়ে থাকেন গৌর গোপাল দাস। তাঁর পরামর্শ মেনে ভবিষ্যতে কি নেতিবাচক দিকগুলো এড়িয়ে যাবেন এই সাংসদ-অভিনেত্রী?

সেটা সময় বলবে। কিন্তু প্রতিকূল পরিস্থিতির সঙ্গে যুদ্ধ করে সময়কে নিজের অনুকূলে আনতে কী করবেন এই সাংসদ-অভিনেত্রী? সেদিকেই তাকিয়ে নেট জনতা। নুসরত-ময় সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম। সাংসদ-নায়িকার ব্যক্তিগত জীবন-সম্পর্কের টানাপোড়েন, মা হওয়া নিয়ে নিয়ে বিতর্ক-সমালোচনার অন্ত নেই। তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন কৌতূহল তুঙ্গে, তার মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে নুসরত জাহানের বেবি বাম্পের ছবি। আজ্ঞে! কোনও জল্পনা নয়। সাংসদ-অভিনেত্রী সত্যিই মা হতে চলেছেন। এযাবৎকাল প্রকাশ্যে এই নিয়ে তিনি কোনওরকম মন্তব্য করেনননি বটে! তবে নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক তুঙ্গে। কটাক্ষও শুনতে হচ্ছে তাঁকে। দিন কয়েক আগেই সাংসদ-নায়িকার সমর্থনে কথা বলেছিলেন তসলিমা নাসরিন। সমাজে নারীর অবস্থান এবং কোন চোখে তাঁদের দেখা হয়স সেই বিষয়ে সুস্পষ্ট মতপ্রদান করেছেন। এবার শত বিতর্কের মাঝে মুখ খুললেন স্বয়ং নুসরত জাহান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress cum tmc mp shares video of gour gopal das in social media entertainment

Next Story
Milkha Singh: ‘অপমানের জবাব সাফল্য, আপনি দেখিয়েছেন’, রিয়েল মিলখা সিংকে শ্রদ্ধা জানালেন রিলের মিলখাMilkha Singh, Farhan Akhtar, Covid-19
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com