বড় খবর

শুভলগ্নে এনগেজমেন্ট সারলেন দেবপর্ণা-শুভ্রজ্যোতি

অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী ও তরুণ উদ্যোগপতি শুভ্রজ্যোতি পালচৌধুরী আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সারলেন খুবই ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে।

Actress Debaparna Chakraborty and entrepreneur Shubhrajyoti Paul Chowdhury engagement
শুভ্রজ্যোতি ও দেবপর্ণা। ছবি: সোশাল মিডিয়া থেকে
Debaparna-Shubhrajyoti বিয়ে করতে চলেছেন অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী, সেকথা আগেই প্রকাশিত হয়েছিল ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র প্রতিবেদনে। আগামী জানুয়ারি মাসেই আসছে সেই শুভদিন। তার আগে ১১ ডিসেম্বর, শুক্রবার ছিল দেবপর্ণা ও শুভ্রজ্যোতির বাগদান পর্ব। পাত্রপাত্রীর ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতেই সম্পন্ন হল এই আনুষ্ঠানিক এনগেজমেন্ট।

১১ ডিসেম্বর ছিল বিয়ের শুভলগ্ন। তাই শুভ লগ্ন দেখেই সম্পন্ন করা হল এই শুভকাজটি। তরুণ উদ্যোগপতি শুভ্রজ্যোতি ও অভিনেত্রী দেবপর্ণার বিশেষ বন্ধুত্বের সম্পর্ক নিয়ে কানাঘুষো ছিল টেলিপাড়ায়। কিন্তু দুজনেই এই বিশেষ বন্ধুত্ব বা প্রেমের বিষয়টি প্রকাশ্যে আনতে চাননি প্রাথমিকভাবে। প্রকাশ্যে আনেন তখন, যখন কথাবার্তা বিয়ে পর্যন্ত এগিয়েছে।

Actress Debaparna Chakraborty and entrepreneur Shubhrajyoti Paul Chowdhury engagement
ছবি: সোশাল মিডিয়া থেকে

তবে এই উত্তরণ খুব বেশিদিনের নয়। সম্পর্কের প্রায় বছরখানেকের মধ্যেই পরবর্তী স্তরে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন দুজনে। এবছর শারদোৎসবের ঠিক পরেই দেবপর্ণা ও শুভ্রজ্যোতি তাঁদের সোশাল মিডিয়া প্রোফাইলে বিয়ের খবরটি জানান, একসঙ্গে দুজনের ছবি শেয়ার করে।

আরও পড়ুন: বছর দশ পার করে ছোটপর্দায় ফিরছেন পার্নো

তার পরেই শুরু হয়ে গিয়েছে দুই পরিবারের প্রস্তুতি। শুভ্রজ্যোতি মূলত একজন ফিটনেস এক্সপার্ট এবং একটি ফিটনেস চেইন-এর প্রতিষ্ঠাতা। তাঁর ফিটনেস স্টুডিও থেকেই দেবপর্ণার সঙ্গে বন্ধুত্বের সূত্রপাত। পাশাপাশি তিনি বাংলা ছবির একজন ফিনান্সার। অভিনেত্রী দেবপর্ণা বাংলা টেলিভিশনের বহু জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি দর্শক তাঁকে দেখেছেন ‘ত্রিনয়নী’ ও ‘নেতাজি’-তে। দেখে নিতে পারেন এনগেজমেন্টের ভিডিও নীচের লিঙ্কে ক্লিক করে–

দেবপর্ণা ও শুভ্রজ্যোতির এই বাগদানের খবরটি সোশাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই টেলিজগতের সকলেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। আনুষ্ঠানিক সামাজিক বিয়ে সম্ভবত ২০২০-র জানুয়ারির শেষ সপ্তাহে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress debaparna chakraborty and entrepreneur shubhrajyoti paul chowdhury engagement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com