বড় খবর

বাংলার মেয়ে ‘হুইলচেয়ারে’, দিলীপ ঘোষ ঘুরছেন ‘ভ্যানিটি ভ্যানে’! জোর ‘কটাক্ষ’ দেবলীনা কুমারের

দিলীপ ঘোষের প্রচার ‘বাহন’কে কটাক্ষ নেটজনতার একাংশের। বলছেন- ‘অত্যাধুনিক গরুর গাড়ি’।

devlina Kumar

ভোটপ্রচারের ময়দানে বিলাসিতা! দিলীপ ঘোষের (Dilip Ghosh) প্রচার গাড়ি নিয়ে শোরগোল নেটদুনিয়ায়। গদিওয়ালা সোফা, এলইডি টিভি, ফ্রিজ, লিফট… কী নেই? পুরোটাই শীতাতপ নিয়ন্ত্রিত। প্রচার গাড়ি না বলে অবশ্য আস্ত একটা বিলাসবহুল ভ্যানিটি ভ্যান-ই বলা চলে! বাংলার মানুষ সম্ভবত এর আগে কোনও রাজনৈতিক নেতা-মন্ত্রীদের এহেন ভ্যানিটি ভ্যান দেখেছন কিনা সন্দেহ রয়েছে! অতঃপর সোশ্যাল মিডিয়ায় রাজ্য বিজেপি সভাপতির প্রচার গাড়ির ছবি ভাইরাল হতেই চোখে ‘জুজু’ দেখার জোগাড় তাঁদের! অতঃপর দিলীপ ঘোষের এই ‘বাহন’কে কটাক্ষ করে নতুন নাম দিতেও ছাড়ছেন না নেটজনতার একাংশ। বলছেন, ‘এ হল অত্যাধুনিক গরুর গাড়ি’! কী কাণ্ড! এবার সেই প্রেক্ষিতেই দিলীপকে বিঁধলেন অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)।

দেবলীনার কথায়, “বাংলার মেয়ে মমতা বন্দ্যেপাধ্যায় (Mamata Banerjee) আগে পায়ে হেঁটে ঘুরতেন। আহত হওয়ার পর তিনি হুইলচেয়ারে ঘোরেন। আর এঁদের ভ্যানিটি ভ্যান ছাড়া চলে না!” এই সুবাদে পদ্ম শিবিরে নাম লেখানো তারকাদেরও আক্রমণ করতে পিছপা হলেন না অভিনেত্রী। বললেন, “আসলে সদ্য অনেক অভিনেতা-অভিনেত্রীরাই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন তো! তাঁদের দেখেই বোধহয় দিলীপবাবু অনুপ্রেরণা পেয়েছেন।”

অভিনেত্রী হওয়ার পাশাপাশি দেবলীনা কুমারের আরও একটি পরিচয়ও রয়েছে। তিনি দীর্ঘদিনের পোড় খাওয়া তৃণমূল নেতা দেবাশিস কুমারের একমাত্র মেয়ে। বাবা ঘাসফুল শিবিরের তরফে নির্বাচনে (West Bengal Assembly Election 2021) প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়েছেন। রাসবিহারী বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়বেন দেবাশিস। তাই নির্বাচনের মুখে বাবার হয়েই বিজেপির উদ্দেশে তোপ দাগলেন অভিনেত্রী।

দেবলীনাকে সচরাচর কোনওদিনই সেভাবে রাজনৈতিক ইস্যু নিয়ে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু দিলীপ ঘোষের বিলাসবহুল প্রচার গাড়ি নেটদুনিয়ায় এতটাই ভাইরাল আর খোরাক হয়েছে যে, তা দেখে দেবলীনাও সম্ভবত আর চুপ থাকতে পারলেন না।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress devlina kumar slams dilip ghosh for his extravagant vanity van

Next Story
মাদলের তালে নাচ, কুলোয় সর্ষে ঝাড়া! বাঁকুড়ার ‘ঘরের মেয়ে’ হয়ে মন জয় তৃণমূলের সায়ন্তিকারSayantika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com