বড় খবর

মাত্র তেইশেই কোটি টাকার ফ্ল্যাট! নিজের উপার্জনের টাকায় বহুমূল্য আস্তানা কিনলেন জাহ্নবী

দাম শুনলে অবাক হবেন!

janhvi-Kapoor

মাত্র তেইশেই কেরামতি! নিজের জন্য সম্পূর্ণ আলাদা একটি বিলাসবহুল বাংলো কিনে ফেললেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সেই বিলাস বহুল ফ্ল্যাটের দামও নেহাত কম নয়! ৩৯ কোটি টাকা। আপাতত জুহুর সেই নতুন বাড়ি গোছাতেই ব্যস্ত শ্রীদেবী-কন্যা।

সূত্রের খবর, বহুমূল্য ওই বাংলোয় মোট তিন তলা রয়েছে। ৩,৪৫৬ স্কোয়ার ফিট। গত বছর ডিসেম্বর মাসের ৭ তারিখেই নাকি জাহ্নবী কাপুর সেই বাংলো কেনার জন্য রেজিস্ট্রেশন বাবদ ৭৮ লক্ষ টাকা ব্যায় করেছিলেন। বর্তমানে মুম্বইয়ের লোখন্ডওয়ালায় বাবা বনি কাপুর এবং বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন জাহ্নবী। মাত্র তেইশ বছর বয়সে বহু মূল্যের এই ফ্ল্যাট কিনে শ্রীদেবী-কন্যা যে ইতিমধ্যেই বলিউড ইন্ডাস্ট্রির সকলকে তাক লাগিয়ে দিয়েছেন, তা বলাই বাহুল্য।

২০১৮ সালে করণ জোহরের প্রযোজনায় ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। এরপর ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’-এর মতো নারীকেন্দ্রিক ছবির মুখ্য চরিত্রেও দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও, ঝুলিতে রয়েছে করণ জোহরের ম্যাগনাম অপাস প্রজেক্ট ‘তখত’-এর মতো বিগ বাজেটের ছবি। ‘দোস্তানা টু’ এবং ‘রুহ আফজা’ও রয়েছে তালিকায়। মাত্র কয়েক বছরের বলিউডি কেরিয়ারেই ডাকসাইটে অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই জন্য নিজেকে ‘ভাগ্যবতী’ও বলেন বনি কাপুর ও শ্রীদেবীর প্রথম সন্তান জাহ্নবী কাপুর।

প্রসঙ্গত, জাহ্নবীর পাশাপাশি সম্প্রতি আলিয়া ভাট (Alia Bhatt) এবং হৃতিক রোশনকেও দেখা গিয়েছে নতুন বাড়ি কিনতে। রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিলাসবহুল ফ্ল্যাট যে কমপ্লেক্সে, সেখানেই নতুন আস্তানা তৈরি করেছেন আলিয়া ভাট। অন্যদিকে জুহুতে একটি নতুন পেন্ট হাউস কিনে ফেলেছেন হৃত্বিক রোশন। সূত্রের খবর বলছে, ওই পেন্ট হাউসের দাম নাকি ১০০ কোটি টাকা!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress janhvi kapoor buys new house in mumbai worth rs 39 crore

Next Story
রান্না নিয়ে মমতাকে লিঙ্গবৈষম্যমূলক ‘কটূক্তি’, কৈলাসকে মোক্ষম জবাব নুসরতেরnusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com