scorecardresearch

বড় খবর

মা হলেন কল্কি, জীবনের নতুন অধ্যায় শুরু

কল্কি কোয়েচলিন ও তাঁর বয়ফ্রেন্ড গাই হার্শবার্গের জীবনের নতুন একটি পর্যায় শুরু হল। শুধু প্রেমিক-প্রেমিকা নয়, এবার অভিভাবক হলেন দুজনে।

Actress Kalki Koechlin welcomes baby girl
কল্কি কোয়েচলিন ও গাই হার্শবার্গ। ছবি: ইনস্টাগ্রাম থেকে
অভিনেত্রী কল্কি কোয়েচলিন গত বছর তাঁর প্রেগনেন্সির খবরটি দিয়েছিলেন সোশাল মিডিয়ায়। গত ৭ ফেব্রুয়ারি মা হয়েছেন অভিনেত্রী। বয়ফ্রেন্ড গাই হার্শবার্গ ও কল্কির জীবনে এসেছে কন্যাসন্তান। ইনস্টাগ্রামে সম্প্রতি এই সুসংবাদটি শেয়ার করে ভাইরাল ভায়ানি।

অনুরাগ কাশ্যপের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে বেশ অনেকটা সময় একাই ছিলেন অভিনেত্রী। এর পরে তাঁর জীবনে আসেন ইজরায়েলী পিয়ানোবাদক গাই হার্শবার্গ। বিয়ের প্রাতিষ্ঠানিকতাকে অস্বীকার করেই কল্কি ও হার্শবার্গ অভিভাবক হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ঠিক যেমনভাবে অভিভাবক হয়েছেন মাস কয়েক আগে অর্জুন রামপাল ও তাঁর বান্ধবী।

আরও পড়ুন: চলছে ভোটগ্রহণ! টলিপাড়ায় ফোরামের নির্বাচন জমজমাট

এই নতুন অধ্যায়ের জন্য উন্মুখ প্রতীক্ষায় রয়েছেন, এমন কথাই জানিয়েছিলেন কল্কি কিছুদিন আগে, করিনা কাপুর খানের সেলিব্রিটি চ্যাট শো-তে। ‘ইশক এফ এম’-এর ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ কল্কি জানিয়েছিলেন যে আনুষ্ঠানিকভাবে বিয়ে না করে মাতৃত্ব বা অভিভাবকত্বকে কী চোখে দেখেন তিনি।

কল্কি ও তাঁর বয়ফ্রেন্ড দুজনেই যে সম্পর্ককে ঠিক আনুষ্ঠানিকতা দিয়ে দেখেন না তা ওই চ্যাট শো-তে জানিয়েছিলেন কল্কি। পাশাপাশি কীভাবে মাতৃত্ব তাঁর ব্যক্তিত্ব ও জীবন সম্পর্কে দৃ্ষ্টিভঙ্গিতেও বেশ কিছুটা পরিবর্তন এনেছে, সেই কথাও জানান অভিনেত্রী।

ইনস্টাগ্রামে কন্যাসন্তানের আগমনের খবরটি আসার পরে বলিউডের অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। কল্কির গুণমুগ্ধেরাও তাঁর দীবনের এই নতুন অধ্যায়ের সূচনায় অত্যন্ত আনন্দিত। আপাতত বেশ কিছু সময়ের বিরতি নেবেন অভিনেত্রী, তার পরে ফিরবেন অভিনয়ে, এমনটাই জানিয়েছিলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress kalki koechlin welcomes baby girl