scorecardresearch

দ্বিতীয়বার ঘর বাঁধলেন অভিনেত্রী কাম্য পঞ্জাবি

Kamya Punjabi: জাতীয় টেলিভিশনের জনপ্রিয় তারকা ও প্রাক্তন বিগ বস প্রতিযোগী কাম্য পঞ্জাবি শুরু করলেন জীবনের নতুন অধ্যায়। বিয়ে করলেন দিল্লিনিবাসী শলাভ ড্যাংকে।

Actress Kamya Punjabi got married to Shalabh Dang
কাম্য পঞ্জাবি ও শলাভ ড্যাং। ছবি: ইনস্টাগ্রাম থেকে

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা অভিনেত্রী কাম্য পঞ্জাবি শুরু করলেন জীবনের নতুন অধ্যায়। ২০১৩ সালে বেরিয়ে এসেছিলেন বান্টি নেগি-র সঙ্গে তাঁর বিবাহবন্ধন থেকে। একটা সময় শোনা গিয়েছিল অভিনেতা করণ পটেলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। কিন্তু সেই সম্পর্কও স্থায়ী হয়নি। শেষমেশ দিল্লিনিবাসী শলাভ ড্যাংয়ের সঙ্গেই শুরু করতে চলেছেন নতুন জীবন।

সোমবার ১০ ফেব্রুয়ারি মুম্বইয়ে সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান। তার আগের দিন ৯ ফেব্রুয়ারি ছিল এনগেজমেন্ট ও মেহেন্দি সেরিমনি। অভিনেত্রী ও শলাভের পরিবারের সদস্যরা ছাড়াও কাম্যর অভিনয় জগতের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: জয়ললিতার বায়োপিকের জন্য ১০ কেজি ওজন বাড়িয়েছিলেন কঙ্গনা

শলাভ ড্যাং একজন হেলথকেয়ার প্রফেশনাল। তাঁর সঙ্গে কাম্যর প্রেম সংবাদমাধ্যমে বেশ চর্চিত ছিল গত বছর থেকেই। কাম্য ও শলাভ যে সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস, সেই ইঙ্গিতও পাওয়া গিয়েছিল তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের থেকে। কাম্য টেলিপর্দায় ডেবিউ করেন ২০০১ সালে। শশশশ… কোই হ্যায় ছিল তাঁর ডেবিউ প্রজেক্ট।

Actress Kamya Punjabi got married to Shalabh Dang
শলাভ ড্যাং ও কাম্য পঞ্জাবি গুরুদ্বারে এনগেজমেন্টের আগে। ছবি: ইনস্টাগ্রাম থেকে

তাঁর প্রায় কুড়ি বছরের টেলি কেরিয়ারে বহু স্মরণীয় চরিত্রে অভিনয় করেছেন কাম্য, বিশেষ করে খল চরিত্রে। সাম্প্রতিকতম কাজ, কালারস টিভি-র ‘শক্তি– অস্তিত্ব কে এহসাস কি’ ধারাবাহিকে প্রীত চরিত্রটিও অসম্ভব জনপ্রিয় দর্শকের মধ্যে। আবার প্রাক্তন বিগ বস প্রতিযোগী হিসেবেও তিনি জনপ্রিয় দর্শকের একাংশের মধ্যে।

২০০৩ সালে বান্টি নেগি-র সঙ্গে বিয়ে হয় তাঁর। বান্টি ও কাম্যর এক মেয়ে রয়েছে। ২০১৩ সালে বিবাহবিচ্ছেদের পরে বেশ কিছুটা সময় একাই ছিলেন কাম্য। আবার নতুন করে দাম্পত্যজীবন শুরু করলেন অভিনেত্রী। তাঁর বন্ধু ও অনুগামীরা অকুণ্ঠ শুভেচ্ছা জানিয়েছেন জীবনের এই নতুন অধ্যায়ের জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress kamya punjabi got married to shalabh dang