scorecardresearch

শিবরাত্রিতে সাধারণ নাগরিকের সঙ্গে মিশে গিয়ে নাচলেন কঙ্গনা, দেখুন

তারকা নন, অন্য কঙ্গনাকে দেখল সাধারণ মানুষ ..

কঙ্গনা রানাউত

লক আপের শুট ছেড়ে অভিনেত্রী কঙ্গনা রানাউত ( Kangana Ranaut ) পৌঁছেছিলেন কোয়েম্বাটোর আশ্রমে। এবছর প্রথম বারের মত সেই পুন্যস্থানে উপস্থিত থাকতে পেরে বেজায় খুশি অভিনেত্রী। নিজেই জানিয়েছিলেন মহা শিবরাত্রির এই বিশেষ দিনে সেখানে হাজির থাকবেন, সেটাই অনেক- নেচে গেয়েই আনন্দে মাতলেন অভিনেত্রী।

পড়নে হালকা বাদামী বেনারসি, সাবেকি সাজেই আশ্রমে পৌঁছালেন তিনি। মুখে একরাশ হাসি, ভগবানের প্রতি অগাধ বিশ্বাস তার। সেই ভক্তির ঝলকই মিল সেখানে। হংসরাজ রঘুবন্সির গাওয়া শিব ভজনেই মাতলেন কঙ্গনা। সকলের সঙ্গে নেচে উৎসবের আনন্দ উপভোগ করলেন। তারকা ভাবের লেশমাত্র নেই, একবারেই মহাদেবের একনিষ্ঠ ভক্ত হিসেবে ভাগ নিলেন। মাস্টার সেলিমের গানে মুগ্ধতা ঘিরে ধরেছিল তাকে। তাঁর গানের সঙ্গেও কোমর দোলালেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন, মাস্টার সেলিম আজ পাগল করে দিলেন, এমন এক অদ্ভুত সুন্দর সময় উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

শুধু তিনি একা নয়, পরিবারের সকলেই যে শিব ভক্ত সেটির ধারণা মিলল কঙ্গনার পোস্ট দ্বারাই। মা নিজেও হিমালয়ের এক প্রাচীন শিব মন্দিরে দিব্য নেচে তাক লাগালেন অন্যান্যদের। শুধু সদগুরুর ইশা সংস্থা নয়, বরং মহাদেবের সব মন্দিরে যেতেই বেশ পছন্দ করেন কঙ্গনা। কদিনের মধ্যেই ঘুরেছেন রাহু কেতুর মন্দির, রাধা জাম্বুমানি এবং স্বর্ণ মন্দির। আপাতত ব্যাস্ত লক আপ এবং ঝুলি ভর্তি সিনেমা নিয়ে… তেজাস থেকে ধাকর, রিলিজের অপেক্ষায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress kangana ranaut danced in coimbatore asram for maha shivratri