বড় খবর

‘অপেক্ষা করছি কখন ইনস্টাগ্রাম থেকে ব্যান করবে’, ‘বিদ্রুপ’ কঙ্গনার

‘ইনস্টাগ্রামেও ১ সপ্তাহের বেশি টিকব বলে মনে হয় না’, বলছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

Kangana Ranaut, Thalaivii, Kangana Ranaut on toxic bollywood, কঙ্গনা রানাউত, থালাইভি, bengali news today
'থালাইভি' মুক্তির আগে বলিউড নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য কঙ্গনা রানাউতের

টুইটার (Twitter) থেকে চিরতরের মতো নিষিদ্ধ হয়ে গিয়েছেন। তখনই হুঁশিয়ারি দেগেছিলেন যে, এবার অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ব্যক্তিগত মতামত জাহির করবেন। খুঁজে নেবেন প্রতিবাদের রাস্তা। যেমন কথা তেমন কাজ! টুইটার থেকে বিতাড়িত হওয়ার পর ইনস্টাগ্রামে বিতর্কিত মন্তব্য করতে শুরু করেন। সম্প্রতি, করোনাকে সামান্য ফ্লু বলে ফের নেটিজেনদের বিরাগভাজন হয়েছেন। শুধু তাই নয়! সংবাদমাধ্যম অতিমারী নিয়ে বাড়াবাড়ি করছে বলেও তোপ দাগেন। এরপরই ইনস্টাগ্রাম থেকে ডিলিট করে দেওয়া হয় কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) পোস্ট। দমবার পাত্রী নন তিনিও। এবার সেই প্রেক্ষিতেই বিদ্রুপ করে বসেন।

পোস্ট ডিলিট প্রসঙ্গে কঙ্গনার মন্তব্য, “আমার ইনস্টাগ্রাম পোস্টে নাকি অনেকে দুঃখ পেয়েছেন। তাই ডিলিট করে দেওয়া হয়েছে আমার পোস্ট। মানে সন্ত্রাসবাদী, কমিউনিস্ট, সমব্যাথী শুনেছিলাম, কিন্তু কোভিড ফ্যান ক্লাব! দারুন তো। সবে দু’দিন হল ইনস্টাগ্রামে পোস্ট করেছি। মনে হয় না এখানেও এক সপ্তাহের বেশি টিকব।” তবে এখানেই থামেননি বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। তাঁর কথায়, “ইনস্টাগ্রামে সকলেই পুঁজিবাদের শিকার। কারও মানবিক মূল্যবোধ-সহানুভূতিটুকু নেই। দেশকে অসম্মানিত করে তুলছে এঁরা। আমি অপেক্ষা করছি কখন ইনস্টাগ্রাম (Instagram) থেকে আমাকে ব্যান করে দেওয়া হবে। এটা বরং আমার পক্ষে আরও সম্মানের।”

সমস্যার সূত্রপাত কঙ্গনারই এক পোস্ট ঘিরে। সেই পোস্টে কী লিখেছিলেন অভিনেত্রী? “শরীরের মধ্যে যে ভাইরাসটা পার্টি শুরু করে দিয়েছে বুঝতেই পারিনি। এবার বুঝে গেছি। খুব শীঘ্রই একে ধ্বংস করব। করোনা সাধারণ জ্বর মাত্র। সংবাদমাধ্যম বাড়াবাড়ি করছে। আতঙ্কিত হবেন না। তাহলে সে বেশি ভয় দেখাবে।” অভিনেত্রীর এমন পোস্টের পরই শুরু হয়ে বিতর্ক। নেটিজেনদের দাবি, করোনার মতো মারণরোগকে কী করে সাধারণ জ্বর বলছেন তিনি? রবিবার কঙ্গনার সেই স্টোরি-ই ডিলিট করেছে ইনস্টাগ্রাম। এরপরই অভিনেত্রী বিদ্রুপ করে বসেন, “এখানেও ১ সপ্তাহের বেশি টিরব বলে মনে হয় না!”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress kangana ranauts reaction after taking down her instagram post

Next Story
আশিতেও তরুণী! আশা-হেলেন-ওয়াহিদার আন্দামান সফরের ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়Waheeda
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com