scorecardresearch

বড় খবর

মাকে ছেড়ে স্কুলেই যেতে চায় না, মেয়েকে নিয়ে গর্বিত ক্যানসারজয়ী মহিমা চৌধুরি

মেয়ে আমার ছায়াসঙ্গী, ক্যানসার জয়ের গল্প বলতে গিয়েই আবেগে ভাসলেন অভিনেত্রী

mahima and her daughter
মেয়ের প্রসংশ্য পঞ্চমুখ মহিমা

মায়ের দুরারোগ্য ব্যাধি, আর সেইসময় মেয়ে হয়ে বটগাছের মত না দাঁড়ালে চলে? অভিনেত্রী মহিমা চৌধুরীর ( Mahima Chowdhury ) ক্যানসার জয়ের গল্প সকলের মন কেড়ে নিলেও মানসিকভাবে অনেকটা পিছিয়ে পড়েছিলেন অভিনেত্রী। আর সেইসময় পরিবারের অন্যদের সবার তুলনায় মেয়ের সঙ্গেই বেশি সময় কাটিয়েছেন মহিমা।

ক্যানসারকে জয় করেই মহিমা ফের শুটিংয়ের সেটে ফিরেছেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, আমি এখন সম্পূর্ন সুস্থ। শুটিং করছি, বেশ ভাল লাগছে। তবে যার কথা না বললেই নয় সে বোধহয় আমার মেয়ে। আরিয়ানা আমার সঙ্গে যেভাবে প্রতিটা মুহূর্ত সঙ্গ দিয়েছে। এমনকি, নিজের স্কুল মিস করেছে। কিন্তু আমাকে ছেড়ে ও যায়নি। সেইসময় করোনা হুহু করে বাড়ছে। মায়ের যদি কোভিড হয় এই কারণেই ভার্চুয়ালি সে স্কুলের ক্লাসে যোগ দিয়েছে।

আরও পড়ুন – [ শরীরে বাসা বেঁধেছে ক্যানসার, মহিমার কষ্ট দেখে চোখে জল নেটদুনিয়ার ]

গতকাল বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের একটি ভিডিওর মাধ্যমেই ক্যানসার জয়ের গল্প বলেছিলেন মহিমা। দুচোখ জলে ভরে আসে তার, পুরনো দিনের কথা বলতে গিয়েই কান্নার ভেঙ্গে পড়েন। বেচেঁ থাকার লড়াইয়ে বিন্দুমাত্র কার্পণ্য করেননি মহিমা। হাজার প্রতিকূলতা কাটিয়ে এখন সম্পূর্ন সুস্থ সে। ফের অভিনয় জগতে ফিরেছেন। এতদিন পর ক্যামেরার সামনে ফিরে আসতেই যেন প্রাণোচ্ছল অভিনেত্রী।

প্রসঙ্গত দ্যা সিগনেচার ছবিতে অভিনয় করছেন মহিমা। তার লড়াই এবং স্পিরিটকে কুর্নিশ জানিয়েই  অনুপম খের বলেন, ‘ও আমার হিরো, ওর মধ্যে আলাদাই পাওয়ার রয়েছে’। তবে আমেরিকায় নয়, সম্পূর্ন ট্রিটমেন্ট মুম্বাইয়ে করিয়েছেন অভিনেত্রী। বলেন, নিজে জায়গায় সকলের মাঝে থাকার এক আলাদাই শান্তি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress mahima chowdhury spoken about her daughter on her cancer days