scorecardresearch

বড় খবর

করোনা থাবা বসিয়েছিল শরীরে! মারণ ভাইরাসকে জব্দ করে সুস্থ হয়ে উঠছেন মুনমুন সেন

কেমন আছেন এখন প্রবীণ অভিনেত্রী?

করোনা থাবা বসিয়েছিল শরীরে! মারণ ভাইরাসকে জব্দ করে সুস্থ হয়ে উঠছেন মুনমুন সেন

টলিউডে ফের করোনা থাবা। দিন কয়েক আগেই অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। গত রবিবারের কথা। সোশ্যাল মিডিয়ায় আবীর নিজের কোভিড পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন। সোমবারই অভিনেতার বাবা তথা বিশিষ্ট অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায় জানিয়েছিলেন যে, শুধু ছেলে আবীর নন, তাঁরা সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। অতঃপর চট্টোপাধ্যায় পরিবারের জন্য যে এটা একটা কঠিন সময়, তা হলফ করে বলাই যায়। ঠিক সেরকমই বেশ কয়েকদিন এই একই পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে সেন পরিবারকে। কারণ, করোনা থাবা বসিয়েছিল অভিনেত্রী তথা রাজনীতিক মুনমুন সেনের (Moon Moon Sen) শরীরে। তবে বর্তমানে তিনি এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন।

বেশ কয়েক দিন আগে মুনমুন সেন করোনা পরীক্ষা করালে তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। শুধু তিনিই নন। স্বামী ভরত দেববর্মাও নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন বলে শোনা গিয়েছিল। এই প্রসঙ্গে সম্প্রতি এক এক সংবাদমাধ্য়মের কাছে মুখ খোলেন রাইমা সেন (Raima Sen)। সেখানেই মা মুনমুন সেনের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন খোদ অভিনেত্রী।

রাইমার কথায়, কঠিন সময় কাটিয়ে তাঁর মা এবং বাবা এখন অনেকটাই বিপন্মুক্ত। বেশ কয়েকদিন আগে মায়ের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। তবে তিনি এখন সুস্থ হয়ে উঠেছেন অনেকটাই। হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন। বাবা ভরত দেববর্মার অবস্থাও এখন অনেকটা স্থিতিশীল। রাইমাও সুরক্ষাবিধি মেনে বাড়িতেই ছিলেন। তবে এবার পরিস্থিতি বিপন্মুক্ত হলে এবার তিনি কাজ শুরু করেছেন। অতুল মোঙ্গিয়ার একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য মুম্বইতে রয়েছেন আপাতত। শিগগিরিই ফিরে আসবেন।

প্রসঙ্গত, গতবছর লোকসভা নির্বাচনে হারের পর থেকেই প্রচারের অন্তরালে থাকেন মুনমুন সেন। গতবার বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে আসানসোল থেকে লড়েছিলেন মুনমুন। কিন্তু রেকর্ড ভোটে বাবুলের কাছে হেরে যান তিনি। তারপর থেকেই খুব একটা প্রচারে আসেননি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress moon moon sen recovered from corona says daughter raima sen