বড় খবর

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটারে মৌনি রায়ের ‘হট’ ছবি, তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোল NSE’র

শোরগোল হতেই মুছে ফেলা হয় ওই টুইটও। ব্যাপারটা কী?

Mouni-roy

সকাল সকাল ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইট দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। কী ব্যাপার? টুইটার হ্যান্ডেল স্ক্রল করতেই চোখে পড়ে ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের (National Stock Exchange) টুইটে স্বল্পবসনা মৌনি রায়ের (Mouni Roy) ছবি। অতঃপর সেই টুইট নেটিজেনদের একাংশের নজরে আসতেই শোরগোল বাঁধে। কুরুচিকর মন্তব্য করহতেও পিছপা হন না কেউ কেউ। পরিস্থিতি পর্যায় পৌঁছয় যে, অবশেষে বেগতিক দেখে ড্যামেজ কন্ট্রোল করতে ময়দানে নামে ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষ। মুছে ফেলা হয় ওই টুইটও।

এদিন মৌনি রায়ের ছবি চোখে পড়তেই রসালো কমেন্টে ছেয়ে যায় ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের ওই টুইট। অভিনেত্রীর দুটো হট ছবি পোস্ট করে লেখা হয় “শনিবারের উত্তাপ হঠাৎ করেই বেড়ে গিয়েছে। মৌনি রায়কে অসাধারণ লাগছে দেখতে।” হ্যাশট্যাগও কম পড়েনি। লেখা হয়, ‘সেক্সিডিভা’, ‘বিউটিফুলডিভা’, ‘হটি গার্ল’। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। অনেকেই ভেবেছিলেন যে নির্ঘাত হ্যাকারদের কবলে পড়েছে ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটার হ্যান্ডেল। কিন্তু বেলা গড়াতেই সেই ভুল ভাঙে। ভুল ভেঙেছে সংশ্লিষ্ট সংস্থানের কর্তৃপক্ষ খোদ। বিষয়টি নজরে আসতেই ড্যামেজ কন্ট্রোল করার পাশাপাশি এই অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমাও চেয়ে নেওয়া হয়।

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষের তরফে এক টুইট করে জানানো হয় যে, “আজ NSE-র টুইটার থেকে ১২.২৫ নাগাদ একটি অপ্রত্যাশিত টুইট করা হয়। ভুলটি হয়েছে NSE-র এজেন্সির তরফে। এটা মানুষেরই ভুল। টুইটার হ্যান্ডেলটি হ্যাক হয়নি। অসুবিধার জন্য গ্রাহকদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress mouni roys picture posted on national stock exchanges twitter handle due to human error

Next Story
রাজনীতিতে নামার অনুরোধ করে আমাকে আঘাত দেবেন না: রজনীকান্তRajinikanth
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com