scorecardresearch

বড় খবর

‘অনেকেই এসেছে-গিয়েছে, ওঁর সঙ্গে কেউ টিকবে না’, বলেছিলেন পল্লবীর মা

দিদি নম্বর ওয়ান শোয়ে এসে পল্লবীর ব্যক্তিগত জীবনের কথা ফাঁস করেন সঙ্গীতা দে।

Actress Pallavi Dey Death: Didi no 1 video goes viral
অনেক দিন আগে রচনা বন্দ্যোপাধ্যায়ের এই শোয়ে মায়ের সঙ্গে এসেছিলেন পল্লবী।

সম্পর্কের টানাপোড়েনেই কি অকালে চলে যেতে হল অভিনেত্রী পল্লবী দে-কে! পুলিশি তদন্তের মাঝেই পুরনো একটি ভিডিও ভাইরাল হওয়ায় সেই জল্পনাই ফের জোরালো হল। ভিডিওটি দিদি নম্বর ওয়ান শোয়ের। অনেক দিন আগে রচনা বন্দ্যোপাধ্যায়ের এই শোয়ে মায়ের সঙ্গে এসেছিলেন পল্লবী। সেখানেই পল্লবীর সঙ্গে ছেলেদের সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন তাঁর মা।

সেই শোয়ে অংশ নিয়েছিলেন পল্লবীর প্রাক্তন রুমমেট তথা বাংলা ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা প্রত্যুষা পাল। এসেছিলেন অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়ও। তিন জনই টলিপাড়ার শুটিংয়ের বাইরেও ভাল বন্ধু। সেই পর্বে তিন জনের বন্ধুত্বের ঝলক পাওয়া গিয়েছিল।

শোয়ের সঞ্চালিকা রচনা পল্লবীর মা সঙ্গীতা দে-কে প্রশ্ন করেন, “মাকে তো সব কিছু বলে পল্লবী। তা হলে বিশেষ কারও কথা কোনও দিন বলেছে?” তাতে মায়ের উত্তর ছিল, “না এখনও বলেনি। আসলে অনেকেই এসেছে, গিয়েছে, কিন্তু মেয়ে বলে, হচ্ছে না ঠিক।” সঙ্গীতা দেবীর উত্তরে রচনা থেকে দর্শক সবাই হেসে গড়াগড়ি খান।

আরও পড়ুন ঝুলি থেকে বেরোল বিড়াল! পল্লবী-সঙ্গী সাগ্নিকের জন্য আত্মহত্যা করেছিল আরও এক তরুণী

পল্লবী মায়ের কথার সুরেই বলেন, তাঁর সঙ্গে থাকা খুব কঠিন। তিনি চিৎকার করে প্রেমিককে বকাঝকা করেন। কেউ তাঁর সঙ্গে টিকতে পারবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে তাঁর। পল্লবীর মায়ের কথায়, যে তাঁর জীবনে আসবেন বিশেষ মানুষ হিসাবে, তাঁকে পল্লবীর কথায় উঠতে-বলতে হবে। নিজের বাবাকেও এভাবে ধমকিয়ে রাখেন পল্লবী।

কিন্তু সেই পল্লবী প্রেমের টানে হাওড়ার বাড়ি ছেড়ে গত এপ্রিলে চলে এলেন গড়ফায়। ভাড়া নিলেন ফ্ল্যাট। আর রবিবার ফ্ল্যাটেই ঝুলন্ত দেহ উদ্ধার হল পল্লবীর। পরের দিন প্রেমিক সাগ্নিকের বিরুদ্ধে গড়ফা থানায় খুনের অভিযোগ দায়ের করে পল্লবীর পরিবার। পুলিশ মঙ্গলবার গ্রেফতার করে সাগ্নিককে। গতকাল আলিপুর আদালত তাঁকে ২৬ মে পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actress pallavi dey death didi no 1 video goes viral