scorecardresearch

বড় খবর

বছর ঘুরতেই ফের করোনা পার্নো মিত্রর! মৃদু উপসর্গে আইসোলেশনে অভিনেত্রী

Tollywood Corona Cases: একুশের বিধানসভা ভোটে বিজেপির প্রার্থী হয়েছিলেন তিনি।

Parno Mitra, Covid Infection, Tollywood
একুশের ভোটে বিজেপি প্রার্থী হিসেবে প্রচার চলাকালীন সংক্রমিত হয়েছিলেন তিনি।

Tollywood Corona Cases: এক বছরের মধ্যে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র। রবিবার ইনস্টাগ্রাম পোস্টে এই খবর দিয়েছেন তিনি। একুশের বিধানসভা ভোটে বিজেপির প্রার্থী হয়েছিলেন তিনি। বরানগর কেন্দ্রে প্রচার চলাকালীন কোভিড আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। বছর ঘুরতেই ফের একবার করোনার থাবা পার্নোর শরীরে।

এদিন ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী লেখেন, ‘আমি একটি খবর দিতে চাই। ফের করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে আছি। যারা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরাও পরীক্ষা করান এবং আইসোলেশনে যান। নিজের খেয়াল রাখুন। সকলে মাস্ক পরুন এবং সাবধানে থাকুন।‘

করোনার এই পর্যায়ে একের পর এক আক্রান্ত টলিউডের পরিচিত মুখ। শনিবার সংক্রমিত হয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়ের। এদিন হলেন পার্নো মিত্র। এভাবে পরপর সহকর্মীদের করোনা আক্রান্ত হওয়ার খবরে কিছুটা উদ্বেগে টলিউডের কলাকুশলীরা।  

এদিকে, বছরের শুরুতেই টলিউডে দুঃসংবাদ বয়ে আনল করোনা সংক্রমণ। কোভিড আক্রান্ত হলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ট্যুইট করে নিজেই এখবর জানান পরিচালক। পাশাপাশি তাঁর পরামর্শ, ‘গত কয়েকদিন যারা সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন নিজেদের আইসোলেটেড রাখেন।‘ সৃজিতের মেয়ে এবং স্ত্রী মিথিলা, দু’জনে পরিচালকের থেকে পৃথক থাকছেন। সেই ট্যুইটে উল্লেখ করেন সৃজিত মুখোপাধ্যায়।

টলিউড সুত্রে খবর,  শুধু সৃজিত মুখোপাধ্যায় নয়, করোনা আক্রান্ত সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ও। বছর শুরুতেই এভাবে পরিচিত মুখ সংক্রমিত হওয়ায় কিছুটা হলেও উদ্বেগ বাড়ছে ইন্ডাস্ট্রির। ইতিমধ্যে টলিউডের কাছের মানুষ হিসেবে পরিচিত, রাজ্যের মন্ত্রী এবং টালিগঞ্জের বিধায়ক অরূপ বিশ্বাসও করোনা সংক্রমিত হয়েছে। তৃণমূল সুত্রে এমনটাই খবর। যদিও প্রত্যেকেই হোম আইসোলেশনে রয়েছেন। এমনটাই সংবাদ মাধ্যমকে জানিয়েছে তাঁদের ঘনিষ্ঠরা।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress parno mitra tested positive second time and kept herself isolated entertainment